চলচ্চিত্রে অভিনয়ের আড়ালে অবৈধ ব্যবসা করতেন পরীমণি

অনুসন্ধানবার্তা ডেস্ক :

বর্তমান সময়ে বাংলাদেশ চলচ্চিত্রের সমালোচিত নায়িকা পরী মণি। সম্প্রতি তিনি র‌্যাবের হাতে মাদক সহ আটক হওয়ার পর বেরিয়ে আসছে তার অবৈধ সব ব্যবসার চিত্র।

পরীমণির সঙ্গে এক নারী ও কস্টিউম ডিজাইনার জিমিও সম্পৃক্ত বলে জানিয়েছে ডিবির যুগ্ম কমিশনার হারুন অর রশীদ।

এদিকে ব্যক্তির অপরাধের দায়ভার চলচ্চিত্র শিল্পী সমিতি নেবে না বলেও জানিয়েছেন সংগঠনটির সাধারণ সম্পাদক জায়েদ খান। তিনি বলেন শিল্পীর ব্যক্তিগত অপকর্মের দায় সমিতি নেবে না।

তবে পরীমনির সঙ্গে অনেকের ঘনিষ্ঠতা থাকলেও বর্তমানে এমন অবস্থায় প্রকাশ্যে কাউকেই পাশে পাচ্ছেন না।

বুধবার (৪ আগস্ট) হঠাৎ করেই চিত্রনায়িকা পরীমণির বাসায় অভিযান চালায় র‌্যাব। তার বাসা থেকে বিপুল মাদকদ্রব্যসহ পরীমণি ও দীপুকে আটক করা হয়।
চলচ্চিত্রে অভিনয়ের আড়ালে অবৈধ ব্যবসা করতেন পরীমণি
একই দিন চলচ্চিত্রের প্রযোজক রাজের বাসায় অভিযানেও মেলে বিপুল মাদকদ্রব্য। এঘটনায় রাজ ও তার এক সহযোগীকেও গ্রেপ্তার করে র‌্যাব।

বৃহস্পতিবার (৫ আগস্ট) প্রাথমিক জিজ্ঞাসাবাদ থেকে র‌্যাব দপ্তর থেকে তাদেরকে বনানী থানায় হস্তান্তর করা হয়। পরে পরীমণির বিরুদ্ধে মাদক মামলা এবং রাজের বিরুদ্ধে মাদক ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা দায়ের করে র‌্যাব। র‌্যাবের দায়েরকৃত মামলায় আদালত এই চারজনের চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

শুক্রবার (৬ আগস্ট) সকালে পরীমণি ও রাজের বিরুদ্ধে দায়েরকৃত মামলার তদন্তভার গোয়েন্দা পুলিশে হস্তান্তর করা হয়।

এরপর দুপুরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ঢাকা মহানগর পুলিশ গোয়েন্দা বিভাগে (উত্তর) যুগ্ম কমিশনার হারুন অর রশীদ বলেন, পরীমণির সঙ্গে জড়িতদেরও গ্রেপ্তার করা হবে।