কাজিপুরে পশু চিকিৎসকের বাড়িতে চুরি

কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার সোনামুখী ইউনিয়নের গাছাবাড়ি গ্রামের এক পশু চিকিৎসকের বাড়িতে চুরির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার রাতের কোন এক সময় চোরেরা ঘরে রক্ষিত নগদ টাকা, সোনা, টিভি, জামা কাপড়সহ ফ্রিজে রাখা খাবার পর্যন্ত নিয়ে গেছে। চুরির এই ঘটনায় প্রায় ছয়লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানান বাড়ির মালিক রেজাউল করিম তোতা মিয়া।

তিনি জানান, গত বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি পরিবারসহ শ্বশুরবাড়িতে রাত্রী যাপন করেন। পরদিন বিকেলে স্ত্রী সন্তানদের বাসার উদ্দেশ্যে পাঠিয়ে দিয়ে তিনি সোনামুখী বাজারে তার ফার্মেসিতে আসেন। কিছুক্ষন পরেই তার স্ত্রী ফোন করে জানায়, বাসায় ঢোকার গেট ভিতর থেকে তালা দেয়া।

তখন দ্রুত বাসায় গিয়ে অপর পাশের গেট দিয়ে ভিতরে ঢুকে চুরির বিষয়টি দেখতে পান। বাড়ির মেইন গেটের তালা ভেঙ্গে চোরেরা ভিতরে প্রবেশ করে। আর যাবার সময় ভিতর থেকে গেট আটকে দিয়ে যায়। বাসার সবগুলো রুমের দরোজা খোলা। ভিতরের সবকিছু এলোমেলো। ঘরে রাখা চার লক্ষ নগদ টাকা, সোয়া ভরি সোনার গহনা, একটি ২১ ইঞ্চি এলইডি টিভি, জামা-কাপড় সহ ফ্রিজের খাবার পর্যন্ত চোরেরা নিয়ে গেছে।

সোনামুখী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান আলী খান বলেন, মূলত চোরের দল ফাঁকা বাড়ি টার্গেট করে চুরি করছে। ঘটনাস্থলের পাশের একটি অফিসে সিসিটিভি চালু ছিলো। তারা দুইদিন ছুটিতে গেছে। রবিবার এলে সেটি দেখে একটা ব্যবস্থা নেয়া হবে।

কাজিপুর থানার অফিসার ইনচার্জ শ্যামল কুমার দত্ত বলেন, সোনামুখী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শুক্রবার বিকেলে ঘটনাটি ফোনে জানান। শোনার পরেই আমি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। তারা দেখে এসেছে। কিন্তু ঘটনার দুইদিন পার হলেও কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।