কাহালুর মৎস্যচাষী শফিকুল ইসলাম বগুড়া জেলার সুনাম অর্জন করছেন : এমপি মোশারফ

এম এ মতিন, কাহালু (বগুড়া) প্রতিনিধি :

প্রাথমিক গণশিক্ষা মন্ত্রনালয় এর সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. মোশারফ হোসেন বলেন, কাহালুর বিবিরপুকুর শাহসুলতান শাহজালাল মৎস্য বীজাগারের প্রোপ্রাইটর বিশিষ্ট মৎস্যচাষী আলহাজ্ব মো. শফিকুল ইসলাম শুধু কাহালুর সুনাম অর্জন করেননি ববং তিনি বগুড়া জেলা তথা সারা বাংলাদেশের মধ্যে কাহালুর ভাবমুর্তি উজ্জ্বল করেছেন।

তিনি আরও বলেন, জাতীয় পুরস্কার দুইবার স্বর্ণ পদক এবং একবার রৌপ্য পদক পাওয়া এটা সহজ ব্যাপার নয়। এটা স্বয়ং মহান আল্লাহ পাক তাকে সম্মান দিয়েছেন বলেই তার পক্ষে ৩ বার জাতীয় পুরস্কার পাওয়া সম্ভব হয়েছে। তিনি শাহসুলতান শাহজালাল মৎস্য বীজাগারের উত্তর উত্তর সমবৃদ্ধি কামনা করেন।

মঙ্গলবার সন্ধ্যায় বগুড়ার কাহালুর বিবিরপুকুর শাহসুলতান শাহজালাল মৎস্য বীজাগারে স্বর্ণ পদক প্রাপ্ত বিশিষ্ট মৎস্যচাষী আলহাজ্ব শফিকুল ইসলামকে ফুলেল তোড়া দিয়ে শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত নেতাকর্মী ও মৎস্যচাষীদের উদ্যোশে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন, কাহালু উপজেলা বিএনপির আহবায়ক ও বীরকেদার ইউ পি চেয়ারম্যান ছেলিম উদ্দিন, পৌর বিএনপির সাবেক আহবায়ক আনিছার রহমান আনিছ, উপজেলা বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক তোফাজ্জল হোসেন আজাদ, বিএনপিনেতা আালহাজ্ব আব্দুল মান্নান তালুকদার পুটু, ইদ্রিস আলী, আলহাজ্ব সৈয়দ খিজির হায়াত মুসা, গোলাম রব্বানী, আবু তালেব সাকি, মোহাম্মাদ আলী ভূইয়া, সাইফুল ইসলাম (সাঈফ), উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল মোমিন,

পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক খোকন খান, উপজেলা কৃষকদলের আহবায়ক প্রভাষক মো. শাহাবুদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক আবুল কালাম আজাদ তালুকদার, সিনিয়র যুগ্ম আহবায়ক শামীম আহম্মেদ, যুবদলনেতা ইমরান হোসেন, মামুন, বগুড়া জেলা ছাত্রদলের সদস্য রাকিব ইমতিয়াজ শাওন, ছাত্রদলনেতা মোস্তফা আমীর রেজওয়ান স্বাধীন সহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।