ফেন্সিডিল ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা :

বগুড়ায় পৃথক অভিযান চালিয়ে ৭ বোতল ফেন্সিডিল এবং ৩ কেজি গাঁজা সহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২। মঙ্গলবার রাতে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- বগুড়া সদর থানাধীন নামাজগড় চকসুত্রাপুরের জহরুলপাড়া এলাকার আব্দুল মোত্তালেরের ছেলে ফেন্সিডিল বিক্রেতা রাসেল বেপারী (২৮) এবং নিশিন্দারা মধ্যপাড়া এলাকার মৃত জব্বার শেখের ছেলে গাঁজা বিক্রেতা সাব্বির শেখ (৩১)।

র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন (জি), বিএন জানান, মঙ্গলবার রাতে বগুড়া জেলার সদর থানাধীন নামাজগড় রোডের চকসুত্রাপুরস্থ সুমিত ফার্মেসি এর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী রাসেল বেপারীকে ৭ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করা হয়েছে। এসময় মাদক বিক্রির কাজে ব্যবহৃত ১টি মোটরসাইকেল, ২টি মোবাইল, ৩টি সীম এবং নগদ ৪ হাজার ৯০০ টাকা জব্দ করা হয়।
ফেন্সিডিল

অপরদিকে পৃথক আরেকটি অভিযান চালিয়ে বগুড়া জেলার গাবতলী থানাধীন পাঁচকাতুলী নয়াপাড়া এলাকার একটি মুদি দোকানের সামনের পাকা রাস্তা থেকে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী সাব্বির শেখকে গ্রেফতার করা হয়েছে। এসময় তার কাছ থেকেও ২টি মোবাইল, ২টি সীম এবং নগদ ১ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়েছে।
গাঁজা
এব্যাপারে তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আসামীদেরকে বগুড়া সদর থানা ও গাবতলী থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।