বগুড়া জেলা শ্রমিক দলের সহ-সভাপতির পর থেকে স্বপনকে অব্যাহতি

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা :

বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল বগুড়া জেলা শাখার কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতির পদ থেকে মোশাররফ হোসেন স্বপনকে অব্যাহতি দেয়া হয়েছে।

মঙ্গলবার (১০ আগষ্ট) বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল বগুড়া জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক দলীয়পত্রে এতথ্য জানানো হয়েছে।

দলীয়পত্রে আরো জানানো হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল, বগুড়া জেলা শাখার কার্যনির্বাহী কমিটির জরুরী সভায় সহ-সভাপতি মোশাররফ হোসেন স্বপন এর বিরুদ্ধে গত ২৯/৪/২০২১ইং তারিখ বগুড়া সদর উপজেলা শ্রমিক দলের সভাপতি আমিনুল ইসলামের উপর ব্যক্তিস্বার্থে অমানবিক নির্যাতনের ঘটনায় জড়িত থাকা এবং শ্রমিক দলের অন্তর্ভুক্ত সংগঠন জাতীয়তাবাদী রিক্সা-ভ্যান শ্রমিক দলের নেতৃবৃন্দকে ইন্ধন দিয়ে দল থেকে বের করে নিয়ে দলীয় সংগঠনের মধ্যে বিভেদ সৃষ্টি করা এবং

বগুড়া জেলা শ্রমিক দলের কার্যক্রম কে অবৈধ বলা সহ সংগঠন বিরোধী বিভিন্ন কার্যক্রমে জড়িত থাকার অভিযোগে তাকে জেলা শ্রমিক দলের কো-অপশন কৃত সহ-সভাপতি পদ থেকে মোঃ মোশাররফ হোসেন স্বপন, পিতাঃ মৃত ছোলাইমান আলী আকন্দ, সাং- নিমগাছী, ডাকঘরঃ নিমগাছী, ধুনট, জেলাঃ বগুড়া কে অব্যাহতি প্রদান করা হলো।

এরপর থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল বগুড়া জেলা শাখার সাথে তার কোন সম্পৃক্ততা রইল না বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।