ধুনটে বাংলাদেশ মউশিক শিক্ষক কল্যাণ পরিষদের কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনটে বাংলাদেশ মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম ইসলামিক ফাউন্ডেশনের (মউশিক) শিক্ষক কল্যাণ পরিষদের ধুনট উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। হাফেজ মোঃ সানাউল্লাহ কে সভাপতি ও মোঃ আনোয়ার হোসেনকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।

বৃহস্পতিবার (১লা সেপ্টেম্বর) সকাল ১০ টার দিকে বাংলাদেশ মউশিক শিক্ষক কল্যাণ পরিষদের ধুনট উপজেলা শাখার আহবায়ক হাফেজ মোঃ আব্দুল আলিম এর সভাপতিত্বে ধুনট উপজেলা পরিষদ মসজিদ প্রাঙ্গণে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও ধুনট উপজেলা কমিটি গঠন সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা মউশিক শিক্ষক কল্যাণ পরিষদের সভাপতি মাওলানা মোঃ শাহাদৎ হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা কমিটির সাধারণ সম্পাদক মতিউর রহমান লিটন, উপজেলা ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদের সভাপতি আবু সুফিয়ান সরকার।

সভায় উপস্থিত সকল শিক্ষকের সম্মতিক্রমে হাফেজ মোঃ সানাউল্লাহকে সভাপতি ও মোঃ আনোয়ার হোসেনকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি হাফেজ মাঃ আব্দুল আলিম,সহ-সভাপতি হাফেজ আব্দুল বারিক, সহ- সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন,প্রচার সম্পাদক আরিফুর রহমান,ক্রীড়া বিষয়ক সম্পাদক শিব্বির রহমান,সমাজসেবা বিষয়ক সম্পাদক আলী আহমেদ, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক হাফেজ মুর্শিদুল ইসলাম,উন্নয়ন বিষয়ক সম্পাদক শাহ জামাল, দপ্তর সম্পাদক হাবিবুর রহমান, আইসিটি বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক জেসমিন খাতুন, কার্যকরী কমিটির সদস্য শহিদুল ইসলাম,কার্যকরী কমিটির গোলাম রব্বানী,কার্যকরী কমিটির মাহমুদুল হাসান,কার্যকরী কমিটির আব্দুর রহমান, কার্যকরী কমিটির মহিলা সদস্য সুইটি খাতুন।

উক্ত আলোচনা সভা শেষে ১৫ই আগস্টে বঙ্গবন্ধু শেখ মুজিুবর রহমানসহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন ধুনট পরিষদ মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা মোঃ আব্দুল আলিম।