পলাশবাড়ী সোনালী ব্যাংক কর্মকর্তার আত্মগোপন

শাহারুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধি :

এক সপ্তাহ রহস্যজনক ভাবে আত্মগোপন করে থাকা গাইবান্ধার পলাশবাড়ী সোনালী ব্যাংকের সিনিয়র অফিসার আবু সুফিয়ানকে গত ৩০ জুন রাতে ঢাকা থেকে খুঁজে পেয়েছে পুলিশ।

হবু স্ত্রী পছন্দ না হওয়ায় স্ব-ইচ্ছায় আত্মগোপন করেছিলেন বলে পুলিশের কাছে জানিয়েছেন তিনি।

পলাশবাড়ী উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের বাসিন্দা সোনালী ব্যাংক পলাশবাড়ী শাখার সিনিয়র অফিসার আবু সুফিয়ানের পারিবারিক ভাবে গাইবান্ধায় এক মেয়ের সাথে বিবাহের দিন তারিখ ধার্য্য করা হয়। কিন্তু তার হবু স্ত্রী পছন্দ না হওয়ায় বিয়ের মার্কেটিং করার কথা বলে তিনি আত্মগোপনে চলে যান। তিনি একটি মাইক্রোবাস ভাড়া করে ঢাকার আদাবরের ৩১ নম্বর বাড়ি ভাড়া নিয়ে স্ব-ইচ্ছায় আত্বগোপন করেন।

এব্যাপারে নিখোঁজের স্বজনরা পলাশবাড়ী থানায় জিডি করে। গাইবান্ধার পুলিশ গোপনে বিষয়টি মোবাইল ট্রাকিং করে তার সন্ধান বের করেন এবং তাঁকে আত্মগোপনে থাকা অবস্থায় উদ্ধার করে গাইবান্ধায় নিয়ে আসেন।

এঘটনায় আজ বৃহস্পতিবার (১ জুলাই) দুপুরে পুলিশ সুপার তৌহিদুর রহমান প্রেস ব্রিফিং করে ঘটনার বর্ণনা দেন এবং আবু সুফিয়ানকে তার পিতা-মাতার কাছে হস্তান্তর করেন।

এরআগে নিখোঁজ ব্যাংক কর্মকর্তা আবু সুফিয়ান সরকারের সন্ধান চেয়ে তার পিতা-মাতা সংবাদ সম্মেলনে আইন শৃংখলা বাহীনির সার্বাত্মক সহযোগিতা কামনা করেন।