ধুনটে আরো তিনটি শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্ত হওয়ায় এমপি হাবিবকে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা: ধুনট
বগুড়ার ধুনট উপজেলার আরো তিনটি শিক্ষা প্রতিষ্ঠান ২০২২ সালের অর্থ বছরে এমপিওভুক্ত হওয়ায় স্থানীয় এমপি বীর মুক্তিযোদ্ধা হাবিবর রহমানকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার (৩০ জুলাই) বিকালে গোসাইবাড়ী ইউনিয়নের নাটাবাড়ী মনোয়ারা নিজামিয়া দাখিল মাদ্রাসার পক্ষ থেকে এমপি হাবিবর রহমানকে এই সংবর্ধনা প্রদান করা হয়।

নতুন এমপিওভুক্ত প্রতিষ্ঠানগুলোর মধ্যে, তিনটি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ, একটি মাদ্রাসা এবং একটি নিম্ন মাধ্যমিক বিদ্যালয় রয়েছে।

সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে এমপি হাবিবর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের শিক্ষা বান্ধবনীতির ফলে দেশের শিক্ষা খাতে এক অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। এই ধারাবাহিকতায় নতুন করে ধুনট উপজেলাতেই আরো ৫টি শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্ত হওয়ায় দেশের শিক্ষা খাতে এক অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে।

সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন, ভাইস চেয়ারম্যান মহসীন আলম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শফিউল আলম, ধুনট উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গোলাম সোবাহান, আসিফ ইকবাল সনি, রেজাউল করিম দুলাল, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম খান প্রমূখ।