শিবগঞ্জে পরকিয়া প্রেমে বাঁধা দেয়ায় যুবকের মাথা ফাঁটালেন প্রেমিক

সাজু মিয়া, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি :
পরকীয়া প্রেমে বাঁধা দেয়ায় আলিফ ইসলাম নামে এক যুবকের মাথা ফেটে দিয়েছে গোলাম মোস্তফা ডাইস (৪০) নামে এক প্রেমিক।

শুক্রবার (৩ সেপ্টম্বর) গভীর রাতে ঘটনাটি ঘটেছে বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের অনন্তবালা গ্রামে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, শিবগঞ্জ উপজলোর অনন্তবালা মন্ডলপাড়া গ্রামের এক যুবক জীবিকার তাগিদে ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরী করেন। বাড়িতে স্বামী না থাকার সুযোগে অনন্তবালা উত্তরপাড়ার মৃত: আনছার আলী আকন্দের ছেলে গোলাম মোস্তফা ডাইসের সাথে পরকিয়া প্রেমে জড়িয়ে পড়েন ওই নারী। অভিযোগ রয়েছে, বাড়িতে স্বামী না থাকায় মাঝে মাঝেই ডাইস গভীর রাতে ওই নারীর বাড়িতে আসতেন।

একইভাবে শুক্রবার রাতে ওই নারীর বাড়িতে আসলে আলিফ ও তার সহযোগিরা মোস্তফা আলম ডাইসকে আপত্তিকর অবস্থায় হাতেনাতে আটক করে। এসময় ডাইসের হাতে থাকা টর্স লাইট দিয়ে স্বজোরে আফিলের মাথায় আঘাত করে সে পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন আফিলকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে দেয়। আহত আলিফ জানায়, দীর্ঘদিন যাবৎ গভীর রাতে ডাইস ওই নারীর বাড়িতে এসে অনৈতিক কাজে লিপ্ত হতো। শুক্রবার রাতে তাকে হাতেনাতে ধরা হলে সে আমার মাথায় আঘাত করে পালিয়ে যায়। এ ব্যাপারে আমি থানায় অভিযোগ দিয়েছি।

তবে এ ব্যাপারে অভিযুক্ত মোস্তফা আলম ডাইসের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার ব্যবহৃত মুঠোফোন বন্ধ পাওয়া যায়।