স্বামীর দুই হাতের কবজি কেটে খালে ফেললেন স্ত্রী

অনুসন্ধানবার্তা ডেস্ক:
পিরোজপুর জেলার স্বরূপকাঠিতে স্বামীর দুই হাতের কবজি কেটে বিচ্ছিন্ন করে খালে ফেলে দিয়েছেন এক পাষন্ড স্ত্রী। বৃহস্পতিবার (১১আগস্ট) দিবাগত রাতে স্বরূপকাঠি উপজেলার সুটিয়াকাঠি ইউনিয়নের বালিহারী গ্রামে এই ঘটনা ঘটে।

আহত স্বামী জাহারুল ইসলাম উজির (৪৫) বালিহারী গ্রামের আব্দুল মান্নানের ছেলে। তিনি পেশায় একজন দিনমজুর। তার স্ত্রীর নাম মুর্শিদা বেগম। এই দম্পতির ৯ ও ৫ বছর বয়সের দুটি কন্যা সন্তান রয়েছে।

শুক্রবার (১২ আগস্ট) দুপুরে জাহারুলের ভাগ্নে নাসির স্থানীয়দের সহযোগিতায় মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

পরে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এদিকে এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য জাহারুলের স্ত্রী মুর্শিদা বেগমকে পুলিশ হেফাজতে নিয়েছে।

তবে হাসপাতালের চিকিৎসাধীন জাহারুল জানান, হঠাৎ করেই ঘরের দরজা খুলে তার স্ত্রী মুর্শিদাসহ কয়েকজন লোককে ঘরে ঢোকান। এরপর তাদের সহযোগিতায় মুর্শিদা তার দুই হাতের কবজি কর্তন করেন। পরে তার হাতের কবজিগুলো খালের পানিতে ফেলে দেয়।

এ ব্যাপারে নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন জানান, পারিবারিক কলহের জের ধরে এই ঘটনা ঘটানো হয়েছে। তবে মূল রহস্য উদঘাটনে জাহারুলের স্ত্রী মুর্শিদাকে পুলিশি হেফাজতে এনে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।