২৪ লক্ষ টাকার হেরোইনসহ ২ র্শীষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা :

টাঙ্গাইলে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ২৪ লক্ষ টাকার হেরোইনসহ ২ র্শীষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর একটি দল।

রবিবার (২৯ আগস্ট) সকাল ৬টার দিকে গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মিঃ জন রানার নেতৃতে একটি দল টাঙ্গাইল জেলার বঙ্গবন্ধু সেতু পূর্ব থানাধীন পূর্ব রেলওয়ে স্টেশনের দক্ষিণ পার্শ্বের গেইট সংলগ্ন পাকা রাস্তা থেকে ওই মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলো- দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানাধীন খালেদপুর গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে সেন্টু মিয়া (৫৫) ও একই এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে সাইদুর রহমান (৬৫)।

র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার ও সহকারী পুলিশ সুপার মিঃ জন রানা জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে টাঙ্গাইল জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২৪ লক্ষ টাকা মূল্যের ২৪৪ গ্রাম হেরোইন সহ তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়েরের পর উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় হস্তান্তর করা হয়েছে।