সিরাজগঞ্জে র‌্যাবের অভিযানে ৫০ কেজি গাঁজাসহ শীর্ষ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার, অনুসন্ধান বার্তা :

সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন হাটিকুমরুল-নলকা ব্রিজ এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫০ কেজি গাঁজা সহ শীর্ষ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

বুধবার (১৮ আগস্ট) সকাল সাড়ে ১০টার র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল ওই মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে।

এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি কার্ভাড ভ্যান (যাহার রেজিঃ নং-ঢাকা মেট্রো-ট-২২-০১৪৪ ), ২টি মোবাইল এবং নগদ ৪ হাজার টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- পটুয়াখালী জেলা সদরের হরতকী বাড়ীয়া গ্রামের শাজাহান গাজীর ছেলে রিয়াজ গাজী(২৮), ও ভোলা জেলার চরফ্যাশন থানাধীন ১১নং রসুলপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে গোলামুর রহমান লিমন (১৯)।

র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার ও সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের পর উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।