ধুনটে অন্তসত্তা গৃহবধু হত্যাকান্ডের স্বীকারোক্তি দিলেন স্বামী

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা :
বগুড়ার ধুনটে আন্তসত্তা গৃহবধু প্রিয়া খাতুন (২২) হত্যাকান্ডের স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছেন সজীব হোসেন (২৫) নামে এক মাদকাসক্ত পাষন্ড স্বামী। মঙ্গলবার (০৮ ফেব্রুয়ারী) তিন দিনের রিমান্ড শেষে বগুড়ার আদালতে এই হত্যাকান্ডের লোমহর্ষক বর্ণনা দিয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন সজীব।

এরআগে গত ২২ জানুয়ারি ভান্ডারবাড়ী ইউনিয়নের শিমুলবাড়ী গ্রামের স্বামীর বাড়ি থেকে ৬ মাসের অন্তসত্তা গৃহবধু প্রিয়া খাতুনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ধুনট থানা পুলিশ।

এঘটনায় ওই দিনই প্রিয়া খাতুনের বাবা জোড়খালি গ্রামের হোসেন আলী বাদী হয়ে জমাতা সজীব ও তার মা সাজেদা খাতুনের বিরুদ্ধে ধুনট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় পুলিশ তাৎক্ষনিক অভিযান পরিচালনা করে সজীব ও তার মা সাজেদা খাতুনকে গ্রেফতার করে।

এদিকে ওই হত্যাকান্ডের রহস্য উদঘাটনে ধুনট থানা পুলিশের আবেদনের ভিত্তিতে আসামীদের জিজ্ঞাসাবাদের জন্য তিনদিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন বিজ্ঞ আদালত।

জানাগেছে, ভান্ডারবাড়ী ইউনিয়নের শিমুলবাড়ী গ্রামের আবু তাহেরের ছেলে কাঠমিস্ত্রী সজীব হোসেনের (২৪) সঙ্গে গত ৫ বছর আগে গোসাইবাড়ী ইউনিয়নের জোড়খালি গ্রামের হোসেন আলীর মেয়ে প্রিয়া খাতুনের (২৫) বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে শাকিল (৩) নামে এক ছেলে সন্তান রয়েছে। কিন্তু কাঠমিস্ত্রী সজীব একজন মাদকাসক্ত ছিল। মাদকের টাকার জন্য সে তার স্ত্রীকে মাঝে মধ্যেই মারধর করতো।

চলতি বছরের গত ২১ জানুয়ারি সজীব মাদকের টাকার জন্য ঘরে থাকা গ্যাসের চুলা বিক্রির উদ্দ্যেশ্যে বের করে নিয়ে যেতে চাইলে স্ত্রী প্রিয়া খাতুন তার স্বামীকে বাধা দেয়। এসময় সে তার স্ত্রীকে বেদম মারধর করে। পরদিন ২২ জানুয়ারি স্বামীর বাড়ি থেকে অন্তসত্তা গৃহবধু প্রিয়া খাতুনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ধুনট থানা পুলিশ।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা এতথ্য নিশ্চিত করে জানান, এই হত্যা মামলায় আটককৃত আসামী সজীব হোসেন ও তার মা সাজেদা বেগমকে তিন দিনের রিমান্ডে নিয়ে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হয়। একপর্যায়ে মঙ্গলবার বিজ্ঞ আদালতে সজীব হোসেন তার স্ত্রীকে হত্যার দায় স্বীকার করে লোমহর্ষক বর্ণনা দেন। সজীব তার জবানবন্দিতে স্বীকার করে, সে তার স্ত্রীকে মারপিট করে শ্বাসরোধে হত্যার পর তাকে ঘরের তীরের সঙ্গে ঝুলিয়ে রাখে।