নরসিংদীর অপহৃত মেয়ে বগুড়ায় উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা:
নরসিংদীর শরিফ মাহমুদ নামে এক ব্যক্তির অপহৃত মেয়েকে বগুড়া থেকে উদ্ধার করেছে র‌্যাব। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫ টার দিকে বগুড়া জেলার শাজাহানপুর এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। এই ঘটনায় অপহরণকারী তারেক হোসেনকে (২২) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। অপহরণকারী ওই যুবক নরসিংদীর হাসানাবাদ এলাকার শরীফ হোসেনের ছেলে।

শুক্রবার র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৫ মে সকাল সাড়ে ৮ টার দিকে নরসিংদীর সদরের ব্রাহ্মণপাড়ার শরিফ মাহমুদের মেয়ে বান্ধবির বাড়ি যাওয়ার কথা বলে বের হয়ে যায়। এরপর মেয়েটি বাড়িতে না ফেরায় খোঁজাখুজি শুরু করেন পরিবারের লোকজন।

পরে মেয়েকে উদ্ধারের জন্য হাতিরঝিল থানায় অপহরণের অভিযোগ দায়ের করেন বাবা শরীফ মাহমুদ। পরবর্তীতে জানা যায়, অপহরণকারী তারেক হোসেন ওই মেয়েকে নিয়ে বগুড়ায় অবস্থান করছেন। তখন বগুড়ার র‌্যাব-১২ ক্যাম্পে অপহৃত ওই মেয়ের বাবা অভিযোগ জানান।

এরপর র‌্যাবের একটি টিম ওই মেয়েকে উদ্ধারের জন্য বগুড়ার বিভিন এলাকায় অভিযান পরিচালনা করেন। একপর্যায়ে বৃহস্পতিবার বগুড়া জেলার শাজাহানপুর উপজেলা থেকে র‌্যাবের গোয়েন্দা টিম অপহৃত ওই মেয়েকে উদ্ধার করেন এবং অপহরণকারী তারেক হোসেনকে গ্রেফতার করেন।

এব্যাপারে র‌্যাব-১২ বগুড়ার সহকারী পুলিশ সুপার ও ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার নজরুল ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারেক জোর করে ওই মেয়েকে অপহরণ করে বগুড়ায় নিয়ে আসে। অপহরণকারী তারেককে হাতিরঝিল থানায় সোপর্দ করা হয়েছে এবং তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।