আওয়ামী লীগ মানুষের ভাগ্যের উন্নয়নের জন্য সবসময় রাজনীতি করে : আ’লীগ নেতা শফিক

এম এ মতিন, কাহালু (বগুড়া) প্রতিনিধি :

বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো: সাখাওয়াত হোসেন শফিক বলেছেন, আওয়ামীলীগ সবসময় সাধারন মানুষের ভাগ্যের উন্নয়নের জন্য রাজনীতি করে। আওয়ামীলীগ সরকার যখনই ক্ষমতায় আসে তখনই দেশে মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটে।

তিনি আরও বলেন, আওয়ামীলীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রবীণ ও নবীণদের সমন্বয়ে আওয়ামীলীগকে আরও সুসংগঠিত করার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহিলাদের সুবিধার্থে বিভিন্ন ভাতা চালু করেছেন। আওয়ামীলীগ সরকার মুক্তিযুদ্ধের পক্ষের সরকার। এই দেশে আর যেন কোন অপশক্তি ১৫ আগষ্টের মতো নেক্কারজনক ঘটনা না ঘটাতে না পারে সেইজন্য আমাদেরকে সজাগ থাকতে হবে।

রোববার (৮ আগষ্ট) দুপুরে বগুড়ার কাহালু উপজেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা ফজিলাতুন্নেছার ৯১ তম জম্মবার্ষিকী উপলক্ষে বগুড়া জেলা ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও কাহালু উপজেলা পরিষদের চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজের নিজস্ব অর্থায়নে উপজেলার ২’শ জন অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী, মাস্ক, সাবান ও অন্যান্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।
আওয়ামী লীগ মানুষের ভাগ্যের উন্নয়নের জন্য সবসময় রাজনীতি করে : আ’লীগ নেতা শফিক

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাহালু উপজেলা পরিষদের চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ।

কাহালু ইউসিসিএলিঃ এর চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কামাল উদ্দিন কবিরাজ এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বগুড়া জেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল বাছেদ, আবু সেলিম, কাহালু উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ মো. হেলাল উদ্দিন কবিরাজ, বগুড়া জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, বগুড়া জেলা মহিলা যুবলীগের সাধারণ সম্পাদক ও বগুড়া সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ডালিয়া আকতার রিক্তা, আদমদীঘি উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আদমদীঘি উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান চাপা খন্দকার, কাহালু উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইউনুছ আলী টনি প্রমূখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাহালু উপজেলা জননেত্রী শেখ হাসিনা পরিষদের আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুর রশিদ লালু, কাহালু উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি সুলতান আলী কবিরাজ, কৃষকলীগনেতা ও মুরইল ইউ পি চেয়ারম্যান হারেজ উদ্দিন, পাইকড় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পাইকড় ইউ পি চেয়ারম্যান মিটু চৌধুরী, পাইকড় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল খালেক, কাহালু সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এনামুল হক মিঠু, নারহট্র ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউ পি সদস্য তোতা মিয়া সাহানা, দূর্গাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন,

আওয়ামীলীগনেতা শাহজাহান আলী, রুবেল হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সৌগির আহম্মেদ রিতু, সাধারণ সম্পাদক হুমায়ন আহম্মেদ উচ্ছাস, উপজেলা শ্রমিকলীগের সভাপতি রেজাউল করিম, সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাজেদুল ইসলাম খোকন সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।