কাজিপুরের সোনামুখী ইউনিয়ন আ’লীগের ওয়ার্ড সম্মেলন অনুষ্ঠিত

আবু তৈয়ব সুজয়, কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
কাজিপুর উপজেলার সোনামুখী ইউনিয়ন আওয়ামীলীগের ওয়ার্ড সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯জুলাই) বিকেলে সোনামুখী দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, তৃনমুলের শক্তিই আমাদের সবচেয়ে বড় শক্তি। তাই আমি আমার দাদা ও বাবার মতো তৃনমুল পর্যায়ের জনবান্ধন নেতাদের দলে নিয়ে আসার জন্য আমি নিজে উপস্থিত থেকে প্রত্যেকটা সম্মেলন করবো। যাতে ২০২৩ সালের নির্বাচনে আমরা বাংলাদেশ আওয়ামী লীগকে আরও শক্তিশালী করতে পারি।

এছাড়াও তিনি বিএনপি জামাতের মিথ্যাচারের বিরুদ্ধে রুখে দাড়াতে সকলকে আহবান জানান। দেশের বর্তমান পরিস্থিতিতে সবাইকে সচেতন হতেও বলেন।

সোনামুখী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মাষ্টারের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব রেফাজ উদ্দিন মাষ্টার, সোনামুখী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহজাহান আলী খান, কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক উজ্জল ভৌমিক প্রমূখ।