বগুড়ায় ডিবির পৃথক অভিযানে ৬০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা :
বগুড়ার ডিবি পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৬০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। শুক্রবার (১৪ জানুয়ারি) রাতে বগুড়ার সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তীর (বিপিএম সেবা) দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আলী হায়দার চৌধুরীর তত্ত্বাবধায়নে ডিবির ইনচার্জ সাইহান ওলিউল্লাহ’র নেতৃত্বে ডিবির পৃথক দুটি দল অভিযান চালিয়ে ওই মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলো- বগুড়া জেলার শেরপুর থানাধীন ঘোড়দৌড় এলাকার আব্দুল মান্নান সরকারের মেয়ে সাবানা আক্তার ওরফে সাবা (৩৭) এবং সিরাজগঞ্জ জেলার সলংঙ্গা থানাধীন চকগোবিন্দপুর মধ্যপাড়া এলাকার আব্দুল খালেকের ছেলে রুবেল হোসেন ওরফে মনির হোসেন (২৮)।

বগুড়া ডিবির ইনচার্জ সাইহান ওলিউল্লাহ জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিল। শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শাজাহানপুর থানাধীন নয়মাইল নামক স্থানের বিলচাপড়ীগামী রাস্তার মোড়ের সিএনজি স্ট্যান্ড এলাকা থেকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ সাবানা আক্তার ওরফে সাবাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে বগুড়া সদর থানায় আরো একটি মাদক মামলা রয়েছে।

অপরদিকে পৃথক আরেকটি অভিযান চালিয়ে শেরপুর থানাধীন ছোনকা পশ্চিমপাড়া এলাকা থেকে ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ রুবেল হোসেন ওরফে মনির হোসেনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বগুড়া জেলার শাজাহানপুর ও শেরপুর থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।