ক্লীন এন্ড গ্রীন বাংলাদেশের উদ্যোগে ধুনটে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ
ক্লীন এন্ড গ্রীন বাংলাদেশ এর গরীব ফাউন্ডেশনের আর্থিক সহায়তায় ধুনট উপজেলার একশ পরিবারের মধ্যে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করেন সংগঠনটির বগুড়া ইউনিটের প্রধান সমন্বয়কারী শিক্ষিকা ফৌজিয়া হক বীথি। -অনুসন্ধানবার্তা

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা: ধুনট
দেশের একটি স্বেচ্ছাসেবী সংগঠন ক্লীন এন্ড গ্রীন বাংলাদেশ। এই সংগঠনের প্রতিষ্ঠাতা জিএম কিবরিয়া। এই প্রতিষ্ঠান সারা বছর সবুজ বাংলাদেশ গড়ার লক্ষ্যে প্রতিবছর বৃক্ষ রোপনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও রাস্তা পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রমের পাশাপাশি গরীব মেধাবীদের শিক্ষাবৃত্তি, অসুস্থ মানুষের চিকিৎসা ব্যয়, হতদরিদ্র পরিবারের মধ্যে নলকুপ স্থাপন, প্রতিটি ঈদে হতদরিদ্র পরিবারের মধ্যে ঈদের খাবার সামগ্রী বিতরণ, শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ সহ আরোও অনেক মানবতার সেবার মতো মহৎ কাজগুলো করে আসছে।

এরই ধারাবাহিকতায় ৩য় বারের মতো বগুড়ার ধুনট উপজেলায় ক্লীন এন্ড গ্রীন বাংলাদেশ এর গরীব ফাউন্ডেশনের আর্থিক সহায়তায় সংগঠনটির বগুড়া ইউনিট ধুনট উপজেলার পাঁচটি গ্রামের একশ পরিবারের মধ্যে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৯ এপ্রিল) এই খাদ্য সামগ্রী বিতরণ করেন ক্লীন এন্ড গ্রীন বাংলাদেশ এর বগুড়া ইউনিটের প্রধান সমন্বয়কারী শিক্ষিকা ও জয়িতা ফৌজিয়া হক বীথি।

ধুনট উপজেলার বেলকুচি, আনারপুর, চান্দারপাড়া, নয়া চান্দিয়ার ও ধুনট সদরপাড়া গ্রামের অসুস্থ ও দুস্থ মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ঈদের খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো পোলার চাল, সেমাই, লাচ্চা চিনি, আটা, কনডেন্স মিল্ক।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন তার টিমের সদস্য হাসান মাহমুদ নয়ন, রহমত আলী, সৌরভ, রাসেল ও সুজন মিয়া।