ঐক্যবদ্ধ আওয়ামীলীগকে কেউই হারাতে পারবে না: ধুনটে মজনু
জাতীয় জেলহত্যা দিবস উপলক্ষে বগুড়ার ধুনট উপজেলা আওয়ামীলীগের আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান মজনু। -অনুসন্ধানবার্তা

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা:
বিএনপির মিথ্যাচারের বিরুদ্ধে কঠোর সমালোচনা করে বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান মজনু বলেছেন, ঐক্যবদ্ধ আওয়ামীলীগকে কেউই হারাতে পারবে না।

তিনি বলেন, বিএনপি যতই মিথ্যাচার করুন না কেন, দেশের জনগণ তাদের মিথ্যাচার বুঝে গেছে। বিএনপি এদেশকে পাকিস্তান বানাতে চায়। কিন্তু তাদেরই এই চাওয়া কোন দিনই পূরণ হবে না। ঐক্যবদ্ধ আওয়ামীলীগ তাদের সকল ষড়যন্ত্র রাজপথে থেকে প্রতিহত করবে।

বৃহস্পতিবার বিকালে বগুড়ার ধুনট উপজেলা আওয়ামীলীগের আয়োজনে জাতীয় চার নেতার জেলহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরো পড়ুন- ধুনটে ৪০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ একজন গ্রেপ্তার

ধুনট সদর প্রাথমিক বিদ্যায় চত্বরে ধুনট উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক টিআইএম নূরুন্নবী তারিকের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান।

ধুনট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমপি পুত্র প্রকৌশলী আসিফ ইকবাল সনির সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গোলাম হোসেন সরকার, যুগ্ন সাধারণ সম্পাদক মহসীন আলম, ধুনট উপজেলা যুবলীগের সভাপতি ভিপি শেখ মতিউর রহমান, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি পপি রানী সাহা, জেলা কৃষকলীগের সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম ও উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া খন্দকার।

আলোচনা সভা শেষে জাতীয় চার নেতার রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। এসময় ধুনট উপজেলা, পৌর ও ১০টি ইউনিয়ন আওয়ামীলীগসহ সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

নিয়মিত ভিডিও প্রতিবেদক দেখতে অনুসন্ধানবার্তা ইউটিউব চ্যানেলটি সাবক্রাইব করুন-