বগুড়ায় এক কলেজ ছাত্রের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা :
বগুড়ার শেরপুর উপজেলার নাকুয়া গ্রামে কলেজের খরচ না দেওয়ায় ও স্মার্ট ফোন কিনে না দেওয়ায় সোহেল রানা (১৮) নামে এক কলেজ ছাত্র আত্মহত্যা করেছে। সোমবার (২০ জুন) নিজ ঘর থেকে ওই কলেজ ছাত্রের লাশ উদ্ধার করা হয়। নিহত সোহেল চান্দাইকোনার হাজ্বী ওয়াহেদ মরিয়ম অনার্স কলেজের এইচএসসি পরীক্ষার্থী।

জানা যায়, শেরপুর উপজেলার সীমাবাড়ি ইউনিয়নের নাকুয়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে কলেজ ছাত্র সোহেল রানা তার জন্ম নিবন্ধনের ভুল সংশোধন ও স্মার্ট ফোন কেনার জন্য বাবা-মায়ের কাছে টাকা চায়। বাবা শফিকুল ইসলাম পরীক্ষা শেষে কিনে দিতে চায়।

এ নিয়ে অভিমান করে সোহেল রানা তার শয়ন কক্ষে গলায় রশি দিয়ে ফাঁস নিয়ে আত্মহত্যা করে। সোমবার (২০ জুন) ভোরে তার মা আম্বিয়া গরুকে খাওয়ানোর জন্য সোহেল রানাকে ডাক দিলে কোনো সারা না পেয়ে দরজা ভেঙ্গে ভিতরে গিয়ে গলায় রশি লাগানো অবস্থায় দেখতে পায়। প্রতিবেশীরা এসে তার লাশ উদ্ধার করে পুলিশকে খবর দেয়। পরে সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে শেরপুর থানা পুলিশ লাশটি উদ্ধার করে।

এ বিষয়ে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো শহিদুল ইসলাম জানান, আইনী প্রক্রিয়া শেষে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।