কাজিপুরে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আবু তৈয়ব সুজয়, কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
সিরাজগঞ্জের কাজিপুরে বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় কাজিপুর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসটি পালিত হয়। এরপর কাজিপুর উপজেলা ছাত্রলীগের উদ্দোগে ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকীর শুভ উদ্বোধন ও আনন্দ শোভাযাত্রার আয়োজন করা হয়।

সকাল ১১টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন এবং পরে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভার পূর্বে প্রয়াত সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমের স্মরণে দাড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

কাজিপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহম্মেদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদারের সঞ্চালনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, কাজিপুর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি, বেলায়েত-উল-ইসলাম শাওন, যুগ্ন-সাধারণ সম্পাদক, রাকিব, রুমন, নাটুয়ারপাড়া ছাত্রলীগের সভাপতি আসরাফুল আলম, গান্ধাইল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ লিখন, কৃষকলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব দ্বীন মোহাম্মদ বাবলু, স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি বাবলু মিয়া, যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব খলিলুর রহমান সিরাজী।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুুয়ালী যুক্ত হন সিরাজগঞ্জ-১ কাজিপুর আসনের জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি।

আলোচনা সভায় সমাপনী বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেন। আলোচনা শেষে বিশেষ দোয়া ও কেক কাটা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, কাজিপুর পৌর সভার মেয়র আব্দুল হান্নান তালুকদার, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি ও চালিতাডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম প্রমূখ।