কাজিপুরে পাওনা টাকা চাইতে গিয়ে চাল ব্যবসায়ী খুন

আবু তৈয়ুব সুজয়, কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
সিরাজগঞ্জের কাজিপুরের সোনামুখী ইউনিয়নের রৌহাবাড়ী গ্রামের এক চাল ব্যবসায়ী পাওয়া টটাকা চাইতে গিয়ে খুন হয়েছে। নিহত চাল ব্যবসায়ী হোসেন আলী (৪৮) ওই গ্রামের মৃত ফজর আলীর ছেলে।

স্থানীয়সূত্রে জানা যায়, নিহত হোসেন আলী সোনামুখী বাজারের একজন চাল ব্যবসায়ী ছিলেন। সেই সুবাদে একই গ্রামের আব্দুস সালামের কাছে চাল বিক্রি করতেন। এদিকে দীর্ঘদিনের পাওনা টাকা চাইতে গেলে ক্ষিপ্ত হয়ে হোসেন আলীকে আটকে রাখেন আব্দুস সালাম। খবর পেয়ে নিহতের স্বজনেরা হোসেন আলীকে উদ্ধার করতে গিয়ে মৃত অবস্থায় দেখে পুলিশে খবর দেন।

পরে থানা পুলিশ খবর পেয়ে ২৭ শে মার্চ ভোর রাতে আব্দুস সালামের ঘর থেকে চাল ব্যবসায়ী হোসেন আলীর মৃতদেহ উদ্ধার করে। নিহতের স্বজনেরা জানান, হোসেন আলীর নাক, কান কাটাসহ শরীরের বিভিন্ন স্থানে ক্ষতের চিহ্ন ও রক্ত ছিলো।

এ ব্যাপারে কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কুমার দত্ত (পিপিএম) জানান, এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সালামের স্ত্রী রুবিয়া বেগম (৪৫), কন্যা জেসমিন খাতুন (২২) ও রাহা খাতুনকে (১৭) আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মৃতদেহ সিরাজগঞ্জের শেখ ফজিলাতুন্নেসা মুজিব হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।