কাজিপুরে প্রধান শিক্ষককে মারধর করলেন বিদ্যালয়ের সাবেক সভাপতি

কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা

সিরাজগঞ্জের কাজিপুরে প্রধান শিক্ষককে মারধর করেছেন বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি।ভুক্তভোগী প্রধান শিক্ষকের নাম আব্দুল মজিদ। তিনি উপজেলার গান্ধাইল ইউনিয়নের টিকরাভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

এই ঘটনায় তিনি কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার ও কাজিপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগসূত্রে জানা গেছে, বৃহস্পতিবার ওই বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা ও ওই বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতির মেয়ে শামসুন্নাহার প্রথম শ্রেণির শিক্ষার্থীকে বেত্রাঘাত করেন। এতে করে ওই শিক্ষার্থীর ঠোট কেটে যায়। এতে ওই শিক্ষার্থীর অভিভাবক এ বিষয়ে প্রধান শিক্ষকের নিকট অভিযোগ করেন। প্রধান শিক্ষক আব্দুল মজিদ ওই শিক্ষিকার নিকট মারধোরের কারণ জানতে চান।

এই খবর পেয়ে ওই শিক্ষিকার বাবা বিদ্যালয়টির সাবেক সভাপতি আব্দুস সালাম ও তার দুই ছেলে ক্ষিপ্ত হয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে প্রধান শিক্ষক আব্দুল মজিদকে মারধর করেন। এছাড়া ওই শিক্ষকের শরীরের জামা কাপড় টেনে ছিঁড়ে ফেলেন। এসময় প্রধান শিক্ষকের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে তারা চেলে যায়।

প্রধান শিক্ষক আব্দুল মজিদ বলেন, একজন সাবেক সভাপতি হয়ে তিনি কিভাবে প্রধান শিক্ষকের গায়ে হাত তোলে। আমি এই ঘটনার সুষ্ঠু বিচার চাই।

এ বিষয়ে অভিযুক্ত আব্দুস সালাম বলেন, ঘটনাটি উদ্দেশ্যে প্রনোদিত।

এবিষয়ে কাজিপুর উপজেলা শিক্ষা অফিসার এস এম হাবিবুর রহমান জানান, বিষয়টি খুবই দুঃখজনক। একজন শিক্ষককে লাঞ্ছিত করা ঠিক হয়নি।

কাজিপুর থানার অফিসার ইনচার্জ শ্যামল কুমার দত্ত বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।