কাজিপুরে জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে মহান মে দিবস পালিত

আবু তৈয়ব সুজয়, কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : অনুসন্ধানবার্তা
মহান মে দিবস উপলক্ষে সিরাজগঞ্জের কাজিপুরে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও স্বাধীনতা স্কয়ারে পুষ্পস্তবক অর্পণ করেন জাতীয় শ্রমিক লীগ কাজিপুর উপজেলা শাখা।

সোমবার (১ মে) সকাল ১১টায় দলীয় কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা স্বাধীনতা স্কয়ারে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন নেতৃবৃন্দ।

দলীয় কার্যালয়ে জাতীয় শ্রমিকলীগ কাজিপুর উপজেলা শাখার প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল মালেক এর সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আব্দুস সালামের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী।

এসময় উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক পরান সরকার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক তোজাম মন্ডল, প্রচার ও প্রকাশনা সম্পাদক এনামুল হক সহ দলীয় নেতা কর্মীরা।