কাজিপুর উপজেলা জাতীয় পার্টির সম্মেলন অনুষ্ঠিত

আবু তৈয়ব সুজয়, কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
‘৬৮ হাজার গ্রাম বাচঁলে, বাংলাদেশ বাঁচবে’ হুসেইন মুহম্মদ এরশাদের এই শ্লোগান বাস্তবায়নের লক্ষ্যে কাজিপুর উপজেলা জাতীয় পার্টির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৪ মে) সকাল ১০টায় কাজিপুর উপজেলা জাতীয় পার্টির আয়োজনে শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে ওই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক ফরিদুল হক তালুকদারের সভাপতিত্বে এবং সদস্য সচিব প্রকৌশলী জহুরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও সিরাজগঞ্জ জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক আমিনুল ইসলাম ঝন্টু।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য এ্যাডঃ দেলোয়ার হোসেন ও আব্দুল লতিফ এবং সাইদুর রহমান, জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিরাজগঞ্জ জেলা কমিটির আহ্বায়ক আব্দুল জলিল, জেলা জাতীয় যুব সংহতির সদস্য সচিব এ্যাডঃ মুজাহিদ বিন মিঠুন।

ত্রি বার্ষিক সম্মেলনে ফরিদুল হক তালুকদার সভাপতি এবং জহুরুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এছাড়া ১নং সদস্য নির্বাচিত হন সাবেক সভাপতি আব্দুল বারেক বকুল।