কাজিপুরে উপ-নির্বাচন উপলক্ষে জেলা প্রশাসকের মতবিনিময়

আবু তৈয়ব সুজয়, কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার খাসরাজবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন উপলক্ষে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে এবং নির্বাচনী আচরণবিধি ও আইনশৃঙ্খলা বিষয়ে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৯ মে) সকাল ১০টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে রিটার্নিং অফিসারের কার্যালয় ও উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ের আয়োজনে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুখময় সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান। এসময় তিনি বলেন, নির্বাচন সুষ্ঠ, শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

সভায় আরো বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার রেজওয়ানুর ইসলাম, রাজশাহী আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা দেলোয়ার হোসেন, সিরাজগঞ্জ জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ শহিদুল ইসলাম। এসময় আরো উপস্থিত ছিলেন, কাজিপুর উপজেলা নির্বাচন অফিসার মুজিবুল হক, কাজিপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল কুমার দত্ত। পরে প্রধান অতিথি উপ-নির্বাচনে ৯ জন প্রার্থীদের সাথে আচরণবিধি ও আইনশৃঙ্খলা বিষয়ে মতবিনিময় করেন।