কাহালুতে বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশনের দোয়া মাহফিল অনুষ্ঠিত

এম এ মতিন, কাহালু (বগুড়া) প্রতিনিধি :

ইসলামিক ফাউন্ডেশনের মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম এবং কাহালু মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রের যৌথ উদ্যোগে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে রোববার বাদ জোহর অত্র মডেল মসজিদে কোরআন খতম, বঙ্গবন্ধুর জীবন ও কর্ম সর্ম্পকে আলোচনা সভা ও বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত বঙ্গবন্ধুর কর্মজীবন ও কর্ম সর্ম্পকে আলোচনা সভায় সভাপতিত্ব করেন কাহালু উপজেলা উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাহালু উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কাহালু উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুর রশিদ (লালু), ইসলামিক ফাউন্ডেশন কাহালু ও নন্দীগ্রাম উপজেলার ফিল্ড সুপার ভাইজার আলহাজ্ব মুহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ প্রমূখ।

উক্ত বিশেষ দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন কাহালু উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মানিক উদ্দিন কবিরাজ, কাহালু মডেল প্রেস ক্লাবের সভাপতি ইউনুস আলী টনি, সাধারণ সম্পাদক এম এ মতিন, ইসলামিক ফাউন্ডেশনের মডেল কেয়ারটেকার আব্দুল বারী আকন্দ, সাধারণ কেয়ারটেকার আব্দুল বারী সহ মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকবৃন্দ।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনা করে এক বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন কাহালু মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রের ইমাম মাওঃ আব্দুল্লাহ আল গালিব।