কাহালুতে কাহালুতে ভ্রাম্যমাণ আদালতে ভুয়া ডাক্তারের ৬ মাস কারাদন্ড

এম এ মতিন, কাহালু (বগুড়া) প্রতিনিধি :

লকডাউনের ৪র্থ দিন রোববার সকাল থেকেই বগুড়ার কাহালু পৌরসভা সহ বিভিন্ন ইউনিয়নের হাট বাজারে গিয়ে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সেনাবাহিনীকে সঙ্গে নিয়ে ব্যাপক সচেতনতামূলক প্রচারনা ও মাস্ক বিতরণ করেছেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার মো: মাছুদুর রহমান।

মুরইল বাসস্ট্যান্ড অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালতে এমদাদুল হক মিলন (৪৩) নামে এক ভুয়া ডাক্তারকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ দেওয়া হয়।

মিলন কাহালু উপজেলার ভালতা গ্রামের মৃত মোজাম্মেল হকের পুত্র। সে মুরইল বাসস্ট্যান্ডে দাঁতের ডাক্তার হিসেবে দীর্ঘদিন ধরে জনসাধারণের সাথে প্রতারনা করে আসছিল।

এছাড়াও স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতে ৪ ব্যক্তির ১১০০ টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার মো: মাছুদুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, কাহালু উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মুহাম্মদ যাকারিয়া রানা, কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: আমবার হোসেন, এসআই মেহেদী হাসান সহ পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ।