কাহালুর পাইকড় ইউনিয়নকে মডেল হিসেবে গড়তে চাই : ইউপি চেয়ারম্যান মিটু চৌধুরী

এম এ মতিন, কাহালু (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার কাহালুর পাইকড় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পাইকড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মিটু চৌধুরী বলেছেন, আগামীতে যে ইউনিয়ন পরিষদ নির্বাচন হবে সেই নির্বাচনে আপনারা যদি ভোট দিয়ে আমাকে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত করেন তাহলে আমি পাইকড় ইউনিয়ন পরিষদকে মডেল ইউনিয়ন হিসেবে আপনাদেরকে উপহার দিবো।

বুধবার (৮ সেপ্টেম্বর) দুপুরে বগুড়ার কাহালুর পাইকড় ইউনিয়ন পরিষদে ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষে এক মতবিনিময় সভা ও কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

মতবিনিময় সভা ও কর্মী সমাবেশে সভাপতিত্ব করেন পাইকড় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুল খালেক।

উক্ত মতবিনিময় সভা ও কর্মী সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পাইকড় ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি সদস্য সৈয়দ আলী, সাবেক সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য আলী নুর আহসান পাপ্পু, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মাহফুজার রহমান, চাটমহর উচ্চ কিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম,

আওয়ামীগ নেতা বজলার রহমান বজলু, খোরশেদ আলী, সেকেন্দার আলী, জালাল উদ্দিন, বেলাল হোসেন, বিপ্লব, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি ফুলচাঁন মিয়া, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আলহাজ্ব জাহিদুল ইসলাম, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র ইউসুফ আলী প্রমূখ।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাইকড় ইউ পি সদস্য হাফিজার রহমান বোস্তমী, ওমর আলী সহ পাইকড় ইউ পির অন্যান্য সদস্যবৃন্দ, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

মতবিনিময় সভা ও কর্মী সমাবেশের সঞ্চালনায় ছিলেন কাহালু উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি রুহুল আমিন।

মতবিনিময় সভা ও কর্মী সমাবেশে নেতাকর্মীরা তাদের বক্তব্যে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বর্তমান ইউপি চেয়ারম্যান মিটু চৌধুরীকে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত করার জন্য এখন থেকেই কাজ করার অঙ্গিকার করেন।