কাহালুর পাইকড় ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে কর্মী সমাবেশ ও আলোচনা সভা

এম এ মতিন, কাহালু (বগুড়া) প্রতিনিধি :
বগুড়ার কাহালুর পাইকড় ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ৮ ও ৯ নং ওয়ার্ডের জনসাধারনের আয়োজনে এক বিশাল নির্বাচনী কর্মী সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে কাহালুর পাইকড় মাঠে নির্বাচনী কর্মী সমাবেশ ও আলেচনা সভায় সভাপতিত্ব করেন পাইকড় ইউপির সাবেক সদস্য আলহাজ্ব মোহাম্মাদ আলী।

উক্ত নির্বাচনী কর্মী সমাবেশ ও আলেচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পাইকড় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পাইকড় ইউপি চেয়ারম্যান মো: মিটু চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাইকড় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল খালেক।

পাইকড় ইউনিয়ন বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক সামছুল হক এর সঞ্চালনায় নির্বাচনী কর্মী সমাবেশ ও আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা ও পাইকড় ইউপি সদস্য সারোয়ার কাজী, আলী নুর আহসান পাপ্পু, মোসলেহ উদ্দিন, সৈয়দ আলী, ওমর আলী, শেফালী বেগম,

ওয়ার্ডবাসীর মধ্যে বক্তব্য রাখেন, আলহাজ্ব নুরুল ইসলাম, আলহাজ্ব মাহফুজার রহমান, আলহাজ্ব জাহিদুর রহমান, আলহাজ্ব আব্দুল লতিফ, জালাল উদ্দিন, রেজাউল করিম রাজ, আবু তাহের, রুবিয়া সরদার, আব্দুল মজিদ, দুদু প্রাং, খোকা প্রাং, আব্দুল আজিজ প্রাং, খলিল কাজী, আবু তালেব, মোজাফ্ফর মাস্টার, মোজাম্মেল মুন্সি, আজাহার আলী, খোরশেদ প্রাং, বাবর আলী, আব্দুল লতিফ প্রাং, রেবেকা সুলতানা, রেহেনা পারভীন সহ দুই ওয়ার্ডের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

কর্মী সমাবেশে আসন্ন পাইকড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পাইকড় ইউপি চেয়ারম্যান মো: মিটু চৌধুরীকে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত করায় জন্য অভিমত ব্যক্ত করেন।