কাহালু উপজেলা প্রশাসনের উদ্যোগে শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী পালিত

এম এ মতিন, কাহালু (বগুড়া) প্রতিনিধি :

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যৈষ্ঠ পুত্র বীরমুক্তিযোদ্ধা ক্যাপ্টেন শহীদ শেখ কামাল এর ৭২ তম জম্মবার্ষিকী উপলক্ষে বগুড়ার কাহালু উপজেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমের সামনে তার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়।

পুষ্পমাল্য অর্পন করেন কাহালু উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ ও উপজেলা নির্বাহি অফিসার মো: মাছুদুর রহমান।

কাহালু উপজেলা পরিষদ সভাকক্ষে সকাল ১০ টায় বীরমুক্তিযোদ্ধা ক্যাপ্টেন শহীদ শেখ কামাল এর ৭২ তম জম্মবার্ষিকী উপলক্ষে ভার্চুয়াল আলোচনা সভা ও স্মৃতিচারণ অনূষ্ঠান অনুষ্ঠিত হয়।

ভার্চুয়াল আলোচনা সভা ও স্মৃতিচারণ অনূষ্ঠানে সভাপতিত্ব করেন কাহালু উপজেলা উপজেলা নির্বাহি অফিসার মো: মাছুদুর রহমান।

উক্ত ভার্চুয়াল আলোচনা সভা ও স্মৃতিচারণ অনূষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাহালু উপজেলা পরিষদের চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ।

কাহালু উপজেলা কৃষি অফিসার ময়নুল হক সরকারের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কাহালু উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রিদওয়ানুর রহমান, কাহালু উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব মো. হেলাল উদ্দিন কবিরাজ, কাহালু উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুর রশিদ (লালু), কাহালু উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল মান্নান,

কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আমবার হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা নজিবর রহমান, উপজেলা প্রাণী সম্পাদ অফিসার ডাঃ মোশারফ হোসেন, উপজেলা নির্বাচন অফিসার জিন্নাত আরা জলি সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, ইউ পি চেয়ারম্যানবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ।

বাদ জোহর কাহালু মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রে বীরমুক্তিযোদ্ধা ক্যাপ্টেন শহীদ শেখ কামাল এর রুহের মাগফেরাত কামনা করে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন কাহালু মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রের ইমাম মাওঃ গালিব।