ধুনটে ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাইয়ের ঘটনায় ৯ জনের বিরুদ্ধে মামলা

ধুনটে ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাইয়ের ঘটনায় ৯ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনট উপজেলায় এক ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাইয়ের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। প্রতিপক্ষের হামলায় আহত ওই ব্যবসায়ীর স্ত্রী সোমবার (০৩ অক্টোবর) রাতে ৯ জনকে আসামী করে ধুনট থানায় মামলাটি দায়ের করেন।

মামলা ও স্থানীয়সূত্রে জানাগেছে, ধুনট উপজেলার কালেরপাড়া ইউনিয়নের ধুলাউড়ি গ্রামের হেলাল উদ্দিন একজন ব্যবসায়ী। গত ০২ অক্টোবর বিকাল সাড়ে ৫টার দিকে হেলাল উদ্দিন তার ভাতিজা এরশাদ সরকারের কাছ থেকে জমি বন্ধকের ১ লাখ ৫০ হাজার টাকা নিয়ে বাড়ি ফিরছিলেন।

পথিমধ্যে কালেরপাড়া গ্রামের একটি চায়ের দোকানের সামনে পৌঁছা মাত্রই পূর্ব বিরোধের জের ধরে ধুলাউড়ি গ্রামের মৃত মোজাহার আলীর ছেলে রিপন মিয়ার নেতৃত্বে ১০/১২ জন ব্যক্তি অতর্কিতভাবে ব্যবসায়ী হেলাল উদ্দিনের উপর হামলা চালায়।

আরো পড়ুন- শিবগঞ্জে কন্যা শিশু দিবস পালিত

এসময় প্রতিপক্ষরা ওই ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে তার কাছ থেকেন জমি বন্ধকের দেড় লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত হেলাল উদ্দিনের মাথায় ৮টি সেলাই করা হয়েছে।

এঘটনায় আহত হেলাল উদ্দিনের স্ত্রী লাকি খাতুন বাদী হয়ে ধুলাউড়ি গ্রামের মৃত মোজাহার আলীর ছেলে রিপন মিয়া (৪৫), মজনুর ছেলে মামুন (২৮) ও ঠান্ডুর ছেলে সোহান (২৫) সহ ৯ জনের বিরুদ্ধে ধুনট থানায় মামলা দায়ের করেছেন।

তবে এবিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা ধুনট থানার এসআই মোস্তাফিজ আলম জানান, মামলাটি তদন্ত করা হচ্ছে এবং আসামীদের গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।