বগুড়ায় নিখোঁজ স্কুল ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা:
বগুড়ার শাজাহানপুর উপজেলায় ৭ দিন আগে নিখোঁজ হয়ে যাওয়া স্কুল ছাত্র বুলবুল হোসেন বিজয়ের (৯) গলাকাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (১১ অক্টোবর) সকাল ৯টার দিকে শাজাহানপুর উপজেলার মাদলা ইউনিয়নের লক্ষিকোলা গ্রামের একটি পরিত্যাক্ত ইট ভাটা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত বুলবুল হোসেন বিজয় লক্ষিকোলা গ্রামের দিনমজুর শাহিদুল ইসলামের ছেলে ও লক্ষিকোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ছাত্র।

জানা যায়, গত ৫ অক্টোবর বিকেলে গ্রামের কয়েকজন শিশুর সাথে বুলবুল হোসেন বিজয় মাদলা মালিপাড়ায় দুর্গাপুজার মেলা দেখার কথা বলে বাড়ি থেকে বের হয়। সন্ধ্যার পর অন্যান্য শিশুরা বাড়িতে ফিরে আসলেও বিজয় ফিরে আসেনি। পরিবারের পক্ষ থেকে খোঁজ নিলেও তাকে পাওয়া যায়নি।

আরো পড়ুন- শেরপুর-ধুনট সিএইচসিপিদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিহত বিজয়ের বাবা শাহিদুল ইসলাম বলেন, ছেলে নিখোঁজ হওয়ার ঘটনাটি শাহজাহানপুর থানা পুলিশকে জানানো হয়। মঙ্গলবার ভোরে গ্রামের এক ব্যক্তি মাঠে কাজে যাওয়ার পথে লক্ষিকোলা গ্রামের মাহমুদের পরিত্যাক্ত ইট ভাটার চিমনীর কাছ থেকে দুর্গন্ধ পেয়ে এগিয়ে গিয়ে লাশের সন্ধান পান। পরে থানায় খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে।

নিহতের বাবা শাহিদুল ইসলাম আরো বলেন, আমার সাথে কারো বিরোধ নাই। দিনমজুরি ও ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করি। মাস খানেক আগে ভ্যান গাড়িটি চুরি হয়ে গেলেও এনিয়েও কারো সাথে বিরোধ সৃষ্টি হয়নি। তিন ছেলের মধ্যে বিজয় ২য়। তার মরদেহের গলাকাটা এবং হাত-পায়ের রগ কাটা ছিল।

এবিষয়ে শাজাহানপুর থানার উপ-পরিদর্শক মোস্তাফিজুর রহমান জানান, হত্যাকান্ডের কোন কারন জানা যায়নি। তবে থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলামত সংগ্রহ করেছেন। হত্যাকান্ডে জড়িতদের সনাক্তের কাজ চলছে।