বগুড়ার গাবতলীতে ৫ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

গাবতলী (বগুড়া) প্রতিনিধি :

লালমনিরহাট থেকে বগুড়া জেলার গাবতলী থানা এলাকায় পাইকারী গাঁজা বিক্রি করতে এসে পুলিশের হাতে গ্রেফতার হয়েছে তিন গাঁজা ব্যবসায়ী। এসময় তাদের কাছ থেকে ৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২০ আগস্ট) গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন, লালমনিরহাট জেলার আদিতমারী থানার কমলাবাড়ি গ্রামের সুরুজ মিয়ার ছেলে আতিকুল ইসলাম (২১),বড় কমলাবাড়ি গ্রামের সায়েদ আলীর ছেলে সজিব মিয়া (২২), এবং বকশিপাড়া গ্রামের নুরুল হকের ছেলে হোসেন আলী (২১)।

ওসি জিয়া লতিফুল ইসলাম, শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে বগুড়ার গাবতলী থানার মহিষাবান পশ্চিমপাড়া গ্রামে কবির হোসেনের বাড়িতে লালমনিরহাট থেকে গাঁজা সরবরাহ করতে আসে তিনজন মাদক ব্যবসায়ী।

গোপন সংবাদের ভিত্তিতে গাবতলী থানার বাগবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক আশরাফুল আলমের নেতৃত্বে পুলিশের একটি দল কবির হোসনের বাড়িতে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে গাঁজার চালান ফেলে মাদক ব্যবসায়ীরা দৌড় দেয়। তখন পুলিশ ধাওয়া করে তিনজনকে গ্রেফতার করেন।

পরে কবির হোসেনের ঘর থেকে ৩ কেজি এবং ঘরের বাহিরে ফেলে রাখা আরও ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। কবির হোসেন পালিয়ে গেলেও পুলিশের হাতে গ্রেফতার হয় ৩ জন।

এঘটনায় গ্রেফতারকৃত তিনজন ও পলাতক কবির হোসেনসহ ৪ জনের নামে গাবতলী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।