বগুড়া ডিবি পুলিশের অভিযানে গাঁজা ও ইয়াবা ট্যাবলেটসহ ৩ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা :
বগুড়া ডিবি পুলিশ পৃথক অভিযান চালিয়ে ২ কেজি ৫০০ গ্রাম গাঁজা ও ১১০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো- লালমনিরহাট জেলার হাতিবান্ধা থানাধীন উওর গোতামারী এলাকার মৃত আনোয়ার হোসেনের ছেলে আ: জলিল (৪০), দক্ষিন গোতামারী এলাকার মৃত আব্দুল মজিদের ছেলে আলিম (৩০) ও বগুড়া সদর থানাধীন ফুলবাড়ী উত্তরপাড়া এলাকার নজরুল আকন্দের ছেলে রাসেল আকন্দ (৪০)।

বগুড়ার ডিবির ইনচার্জ সাইহান ওলিউল্লাহ জানান, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বগুড়ার শাজাহানপুর থানাধীন লক্ষীকোলা চারমাথা তিনটল বাজার এলাকায় অভিযান চালিয়ে ২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী আ: জলিল ও অলিমকে গ্রেফতার করা হয়েছে।

অপরদিকে পৃথক আরেকটি অভিযান চালিয়ে বগুড়া জেলার সদর থানাধীন পৌরসভাস্থ গোহাইল রোড এলাকা থেকে ১১০পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী রাসেল আকন্দকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামীদের মধ্যে আ: জলিলের বিরুদ্ধে হাতিবান্ধা থানায় ৯টি মাদক মামলা, আলিমের বিরুদ্ধে আদমদীঘি থানা ১টি এবং রাসেল আকন্দের বিরুদ্ধে বগুড়া সদর থানা ও লালমনিরহাট সদর থানায় ২টি মাদক মামলার এজাহারভুক্ত আসামী। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বগুড়া সদর ও শাজাহানপুর থানায় পৃথক মামলা দায়েরের পর বুধবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে ।