গাইবান্ধায় ছাত্রলীগ সাধারণ সম্পাদক খুন

শাহারুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধি :

গাইবান্ধার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসিকুর রহমান রকিকে হত্যা করেছে দূর্বৃত্তরা।

তবে হত্যার কারণ বা এই হত্যার সঙ্গে কারা জড়িত তা নিশ্চিত করতে পারেনি কেউ। তবে হত্যার রহস্য উৎঘাটনে কাজ শুরু করছে আইন শৃংখলা বাহিনীর সদস্যরা।

গত ১১ জুলাই রাত সাড়ে ৯ টার দিকে গাইবান্ধা পূর্ব পাড়ার হালিম বিড়ি ফ্যাক্টরি মোড়ে সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হলে হাসপাতালে নেওয়া পর সে মারা যায়।

নিহত আসিকুর রহমান রকি ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের মধ্য কঞ্চিপাড়া গ্রামের ছইদার রহমানের ছেলে।

তাকে হত্যার এমন খবর প্রকাশে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কেন্দ্রীয়, জেলা, উপজেলা ছাত্রলীগসহ জেলার অন্যান্য বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা শোক বার্তা জানিয়েছেন।

এঘটনায় জেলা ছাত্রলীগ ও উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা রকির হত্যাকারীদের চিহ্নিত করে গ্রেফতারের দাবী জানান।

এছাড়াও বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার ফজলে রাব্বী মিয়া এমপি তাহার নির্বাচনী এলাকা ফুলছড়ি উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকির মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

ডেপুটি স্পীকার এই নৃশংস ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এবং হত্যাকারীদেরকে দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন।

ডেপুটি স্পীকার মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবার-পরিজন ও শুভানুধ্যায়ীদের প্রতি সমবেদনা জানান।