গাইবান্ধায় ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যের শপথ গ্রহণ অনুষ্ঠিত

শাহারুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার ইউনিয়ন পরিষদের (ইউপি) নবনির্বাচিত নির্বাচিত চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সকালে গাইবান্ধা জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসন হল রুমে ৬টি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও গাইবান্ধা জেলার সদর ইউনিয়নের ৬নং রামচন্দ্রপুর ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান গাইবান্ধা জেলা প্রশাসক আবদুল মতিন।

এসময় নবনির্বাচিত চেয়ারম্যানদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন স্থানীয় সরকার গাইবান্ধার উপ-পরিচালক (উপসচিব) রোখছানা বেগম।

নবনির্বাচিত চেয়ারম্যানরা হলেন হোসেনপুর ইউনিয়নের তৌফিকুল আমিন মন্ডল টিটু, মহদীপুর ইউনিয়নের তৌহিদুল ইসলাম মন্ডল, বেতকাপা ইউনিয়নের মোস্তাফিজার রহমান মোস্তা, পবনাপুর ইউনিয়নের মাহবুবার রহমান, মনোহরপুর ইউনিয়নের আব্দুল ওহাব রিপন, হরিনাথপুর ইউনিয়নের জাহাঙ্গীর কবির ও গাইবান্ধা সদরের রামচন্দ্রপুর ইউনিয়নের মোছাব্বির হোসেন।

অপরদিকে বিকেলে পলাশবাড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে ৬টি ইউনিয়নের ৭২ জন নবনির্বাচিত সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্যদের শপথ পাঠ করান উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান।

এসময় নির্বাচিত সদস্যদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ও রিটার্নিং অফিসার আলতাব হোসেন, উপজেলা মাধ্যমিক কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মাহাতাব হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম ও রফিকুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ মাসুদ রানা প্রমূখ।