ধুনটে গ্রামীণ অবকাঠামো উন্নয়নে ইউপি চেয়ারম্যান মাসুদের ব্যতিক্রম উদ্যোগ
বগুড়ার ধুনট সদর ইউনিয়ন পরিষদের আয়োজিত উন্মুক্ত ওয়ার্ড সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ধুনট উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক টিআইএম নূরুন্নবী তারিক। -অনুসন্ধানবার্তা

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা, ধুনট :
‘উন্নয়নের গণতন্ত্র, শেখ হাসিনার মূলমন্ত্র’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে গ্রামকে শহরে রূপান্তরিত করতে প্রধানমন্ত্রীর অঙ্গিকারকে বাস্তবায়নের লক্ষে ব্যতিক্রম উদ্যোগ নিয়েছেন বগুড়ার ধুনট সদর ইউনিয়ন পরিষদের চেয়রম্যান ও ধুনট উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আলহাজ্ব এসএম মাসুদ রানা। তিনি তার নির্বাচনী এলাকার ৯টি ওয়ার্ডেই উন্মুক্ত ওয়ার্ড সভার মাধ্যমে জনসাধারণের মতামতের ভিত্তিতে এলাকার সমস্যা ও সমাধানের চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

এই ধারাহিকতায় শুক্রবার (১১ ফেব্রুয়ারী) দিনব্যাপি ধুনট সদর ইউনিয়নের ৫,৬,৭,৮,৯নং ওয়ার্ডে উন্মুক্ত ওয়ার্ড সভার আয়োজন করেন নবনির্বাচিত চেয়ারম্যান মাসুদ রানা।

শুক্রবার বিকালে ধুনট সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের চালাপাড়া গ্রামে ওয়ার্ড সভার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ধুনট উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক টিআইএম নূরুন্নবী তারিক।

ধুনট সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এসএম মাসুদ রানার সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন ইউপি সচিব মনিরুজ্জামান, ইউপি সদস্য সুলতান মাহমুদ, নূরুন্নবী আকন্দ, মজনু মিয়া, আব্বাস আলী, শাকিল আহমেদ, নাসিমা খাতুন, মকবুল হোসেন, শাকিল আহমেদ প্রমূখ।

উন্মুক্ত সভায় সভাপতির বক্তব্যে ধুনট সদর ইউপি চেয়ারম্যান মাসুদ রানা বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রামীণ জনপদের উন্নয়নে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তাই গ্রামকে শহরে রূপান্তরিত করতে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি বাস্তবায়নের জন্য চেষ্টা করা হচ্ছে।