চিত্রনায়িকা পরীমনিকে আবারো রিমান্ডে নেয়ার আবেদন

অনুসন্ধানবার্তা ডেস্ক :

চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে পুলিশের দায়েরকৃত মাদক মামলায় আদালতে আরও ৫ দিনের রিমান্ডের আবেদন করেছে সিআইডি। বৃহস্পতিবার পরীমনির উপস্থিতিতে শুনানি অনুষ্ঠিত হবে।

এদিকে বুধবার (১৮ আগস্ট) ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাসের আদালতে পরীমনির জামিন শুনানির দিন ধার্য ছিল। কিন্তু এ দিন তার জমিন আবেদনের শুনানী হয়নি। পরীমনিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় ফের ৫ দিনের রিমান্ডের আবেদন করেছে সিআইডি। বৃহস্পতিবার তার উপস্থিতিতে জামিন আবেদনের ওপর শুনানি অনুষ্ঠিত হবে।

এদিন পুলিশের জিআর শাখা আলমগীর হোসেন বলেন, ‘গত সোমবার (১৬ আগস্ট) ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) রেজাউল করীম চৌধুরীর আদালতে আইনজীবী মজিবুর রহমান পরীমনির জামিন আবেদন করেন’।

গত ১৩ আগস্ট দ্বিতীয় দফায় ছয় দিনের রিমান্ড শেষে পরীমনি ও তার সহযোগী দিপুকে আদালতে হাজির করা হয়। এর পর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক গোলাম মোস্তফা।
চিত্রনায়িকা পরীমনিকে আবারো রিমান্ডে নেয়ার আবেদন

এ সময় পরীমনির পক্ষে তাদের আইনজীবী মজিবুর রহমান জামিন চেয়ে আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে পরীমনিকে তার বনানীর বাসা থেকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অভিযানে নতুন মাদক এলএসডি, মদ ও আইস সহ বিপুল পরিমাণ মদের বোতল উদ্ধার করা হয়।

এঘটনায় র‌্যাব বাদী হয়ে রাজধানীর বনানী থানায় পরীমনি ও তার সহযোগী বিপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে।