বগুড়ায় র‌্যাবের চেকপোস্টে ১০ কেজি গাঁজা সহ ২ জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা :
বগুড়া মহাসড়কে মাদক বিরোধী পৃথক চেকপোস্ট বসিয়ে ১০ কেজি গাঁজা সহ ২ শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর একটি দল।

গ্রেফতারকৃতরা হলো- চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন বিশ্বনাথপুর গ্রামের শ্রী নিতাই রজকের ছেলে শ্রী সুমন রজক (৩০) এবং একই থানাধীন মনাকষা গ্রামের বদিউজ্জামানের ছেলে সোহেল রানা (২৮)।

শুক্রবার (১৫ অক্টোবর) বগুড়া-১২, বগুড়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার সোহরাব হোসেন এতথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে, ঢাকা-নওগাঁগামী হানিফ পরিবহনে যাত্রীবাহি বাসে ২টি মাদকের বড় চালান নওগাঁয় যাচ্ছে।

এই সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে বগুড়া জেলার আদমদীঘি থানাধীন আদমদীঘি পশ্চিম বাজার এলাকায় পাকা রাস্তার উপর একটি চেকপোষ্ট স্থাপন করে ৫ কেজি গাঁজা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী সুমন রজককে গ্রেফতার করা হয়।

অপরদিকে আদমদীঘি থানাধীন উপজেলা পরিষদ অফিস ভবনের সামনের পাকা রাস্তার উপর আরেকটি মাদক বিরোধী চেকপোষ্ট স্থাপন করে আরেক শীর্ষ মাদক ব্যবসায়ী সোহেল রানাকে আরো ৫ কেজি গাঁজা সহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার আদমদীঘি থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।