বগুড়ায় চোরাই মোটরসাইকেলসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

বগুড়া প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
বগুড়ার শাজাহানপুরে চোরাই মোটরসাইকেলসহ গোলাম গাউছ লিমন (২৪) নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এরআগে বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে শাজাহানপুরের বনানী এলাকা থেকে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) চেকপোস্ট বসিয়ে তাকে গ্রেপ্তার করেন।

গ্রেফতারকৃত গোলাম গাউছ লিমন শাজাহানপুরের রহিমাবাদ (বি-বøক) এলাকার শাহ আলমের ছেলে এবং উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

বগুড়া ডিবি পুলিশের উপ-পরিদর্শক আলী জাহান এতথ্য নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার রাতে শাজাহানপুর উপজেলার বনানী এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালানো হয়। রাত সাড়ে ১০টার দিকে গোলাম গাউছ কালো রঙের ১৫০ সিসি হুন্ডা মোটরসাইকেলসহ সেখানে আসেন। চেকপোস্টে তার মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চাইলে তিনি অপারগতা প্রকাশ করেন।

একপর্যায়ে গাউছ স্বীকার করেন তিনি এই মোটরসাইকেল চোরাই পথে প্রতিবেশী দেশ থেকে নিয়ে এসেছেন। এঘটনায় তাকে গ্রেপ্তার দেখিয়ে ওই মোটরসাইকেল জব্দ করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে বগুড়ার শাজাহানপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

শাজাহানপুর উপজেলায় ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিন্টু মিয়া বলেন, গাউছ উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছেন। শুনেছি বাহির দেশের মোটরসাইকেল অবৈধভাবে ব্যবহার করায় তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এবিষয়ে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।