বগুড়ার শিবগঞ্জে ৫টি চোরাই মোটরসাইকেলসহ ৪ জন আটক

সাজু মিয়া, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা:
বগুড়ার শিবগঞ্জ থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ৫টি চোরাই মোটরসাইকেল সহ ৪ জনকে আটক করেছে। শুক্রবার (১৫ এপ্রিল) রাতে শিবগঞ্জ উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। শনিবার দুপুরে আসামীদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আটকৃতরা হলেন, মহাস্থান নামাপাড়া গ্রামের সামছুল আলমের ছেলে সিয়াম আহম্মেদ (২০), চাউলিয়াপাড়া গ্রামের সাজু হোসেনের ছেলে শাহজালাল (২২), বানাইল গ্রামের মৃত: হাবিবুর রহমান ওরফে গণি’র ছেলে নুরুজ্জামান হোসেন (৩৫) ও রায়নগর পশ্চিমপাড়া গ্রামের আলহাজ্ব আব্দুস সামাদের ছেলে মোফাজ্জল হোসেন (৫২)।

জব্দকৃত মোটরসাইকেলেরমধ্য, ২টি হোন্ডা এইচ ১০০ সিসি মোটরসাইকেল যাহার নং- (ঢাকা-স-৬৯৮৯) ও (গাইবান্ধা-এ-০১-৫২৬৭), ডাউন জেডএইচ ১২৫ সিসি মোটরসাইকেল যাহার রেজিঃ নং- (বগুড়া-হ-১১-৮৫৭৩), একটি এ্যাপাসি আর.টি.আর ১৬০ সিসি এবং একটি ওয়ালটন মোটরসাইকেল।

থানাসূত্রে জানা যায়, প্রথমে মোটরসাইকেল চোরের সরদার সিয়ামকে আটক করে পুলিশ। পরে তার তথ্য অনুযায়ী পুলিশ পুনরায় অভিযান পরিচালনা করে ৫টি মটর সাইকেল সহ ৪ চোরকে আটক করে থানায় নিয়ে আসে।

এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক কুমার দাস বলেন, ৫টি চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ ৪ জনকে আটক করা হয়েছে। এ বিষয়ে থানায় মামলা দায়েরের পর আসামীদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।