বগুড়ায় চোর সন্দেহে এক যুবককে পিটিয়ে হত্যা!

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
বগুড়ার শিবগঞ্জে চোর সন্দেহে অমিত (৩৫) নামের এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। বুধবার দুপুর আড়াইটার দিকে পুলিশ ওই যুবকের মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেছে।

এর আগে শিবগঞ্জ উপজেলার ডাকুমারা হাটের ট্রাক শ্রমিক ইউনিয়নের কার্যালয়ের পাশে মরদেহ দেখতে পান স্থানীয়রা। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

নিহত অমিত গাইবান্ধার গোবিন্দগঞ্জের চাঁদপাড়া গ্রামের জাফুরুল ইসলামের ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন সময়ে চুরির অভিযোগ রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শিবগঞ্জের মোকামতলা তদন্ত ফাঁড়ির এসআই রিপন মিয়া এতথ্য নিশ্চিত করে জানান, অমিত চুরির সঙ্গে জড়িত। ডাকুমারা এলাকায় চুরির জন্য এসেছিলেন। তার দেহে মারধরের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ থেকে ধারনা করা হচ্ছে চুরি করতে গিয়ে ধরা পরার পর তাকে মারধর করা হয়। এতে অমিত মারা যান। পরে তার মরদেহ সুযোগ বুঝে হাটের ভিতরে গলিতে রেখে দেয়া হয়।

রিপন মিয়া আরও বলেন, মরদেহ মর্গে পাঠিয়ে দেয়া হয়েছে। এ ঘটনায় আরও তদন্ত চলছে।

এ বিষয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক কুমার দাস বলেন, ডাকুমারা হাট এলাকা থেকে একজনের মরদেহ উদ্ধার হয়েছে। মৃত্যুর কারণ জানতে পুলিশ কাজ করছে। দ্রুত আসামীদের গ্রেফতার করা হবে।