ধুনটে মাদ্রাসা ছাত্রীকে যৌন হয়রানীর ঘটনায় এক যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা :
বগুড়ার ধুনট উপজেলার এক মাদ্রাসা ছাত্রীকে আম দেওয়ার প্রলোভন দেখিয়ে যৌন হয়রানীর ঘটনায় দায়েরকৃত মামলায় সোহাগ মিলন ওরফে গেদা (৩৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৬ মে) সকালে ধুনট থানা পুলিশ অভিযান চালিয়ে ওই যুবককে গ্রেফতারের পর বগুড়ার আদালতে সোপর্দ করেছে।

গ্রেফতারকৃত সোহাগ মিলন ওরফে গেদা ধুনট উপজেলার সদর ইউনিয়নের চালাপাড়া উত্তরপাড়া এলাকার ওসমান গণির ছেলে।

মামলাসূত্রে জানাগেছে, নাটোর জেলা সদরের জনৈক এক ব্যক্তি ধুনট উপজেলার চালাপাড়া উত্তরপাড়া এলাকায় বিয়ে করে শ^শুর বাড়িতে বসবাস করে আসছে। তার মেয়ে (১১) স্থানীয় একটি মাদ্রাসা থেকে লেখাপড়া করছে। মেয়েটি ১৮ পারা কোরআনের হাফেজ। গত কয়েক দিন আগে বিয়ের অনুষ্ঠান উপলক্ষে বাড়ি আসে মেয়েটি।

গত ১৪ মে ওই মেয়েটিকে গাছ থেকে আম পেড়ে দেওয়ার কথা বলে প্রতিবেশি সোহাগ মিলন ওরফে গেদা তার বাড়িতে নিয়ে যায়। এরপর মেয়েটিকে তার বাড়ির পিছনের একটি লিচু গাছের নীচে নিয়ে জড়িয়ে ধরে যৌন হয়রানী করতে থাকে। এসময় মেয়েটি চিৎকার করলে সোহাগ মিলন ওরফে গেদা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে রবিবার রাতে ধুনট থানায় মামলা দায়ের করলে পুলিশ ওই যুবককে গ্রেফতার করে।
মাদ্রাসা ছাত্রীকে যৌন হয়রানীর ঘটনায় এক যুবক গ্রেফতার

এব্যাপারে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, মাদ্রাসা ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে মামলা দায়েরের পর অভিযুক্ত আসামীকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।