বগুড়ার গাবতলিতে প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগ

গাবতলি (বগুড়া) প্রতিনিধি:
বগুড়া জেলার গাবতলি উপজেলার প্রধান শিক্ষক কর্তৃক ৫ম শ্রেনীতে পড়ুয়া এক ছাত্রীর গালে চুমু ও জড়িয়ে ধরে শ্লীলতাহানির ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এঘটনায় লম্পট প্রধান শিক্ষককে অবরুদ্ধ করে রাখে স্থানীয় জনতা।

এ ঘটনার প্রেক্ষিতে গাবতলি উপজেলা নির্বাহী কর্মকর্তা রওনক জাহান ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য উপজেলা সহকারী শিক্ষা অফিসার বুলবুল আহম্মেদকে নির্দেশা দেন।

জানা গেছে, উপজেলার শালুক গাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুল ইসলাম ওই স্কুলের কতিপয় ছাত্রীকে স্কুল শুরুর আগে প্রাইভেট পড়াতো।

সম্প্রতি তিনি প্রাইভেট পড়ানো শেষে অন্যান্য ছাত্রী রুম থেকে বের হয়ে গেলেও ঘটনার স্বীকার ওই ছাত্রীকে বের হতে নিষেধ করে এবং তাকে সাজেশন দিবে বলে আটকিয়ে রাখে।

একপর্যায়ে ওই ছাত্রীকে জড়িয়ে ধরে গালে মুখে চুমু দিলে তাৎক্ষনিক ছিটকিয়ে ঘর থেকে বেরিয়ে আসে।

এসময় অন্যান্য ছাত্রী ও অভিভাবকদের বিষয়টি জানালে এলাকায় উত্তেজনা দেখা দেয় এবং প্রধান শিক্ষক কে আটকে রাখে।

বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা রওনক জাহানকে জানালে ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেওয়ার জন্য বলা হয়।

এর প্রেক্ষিতে উপজেলা সহকারী শিক্ষা অফিসার বুলবুল আহম্মেদ ঘটনাস্থলে গিয়ে এর সত্যতা খুঁজে পায় এবং আপাততঃ তাকে তার কর্ম থেকে বিরত রাখা হয়েছে বলেও জানান তিনি।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা রওনক জাহান জানান, বিষয়টি আমি জানার পর পরই উপজেলা সহকারী শিক্ষা অফিসারকে তদন্ত কমিটি করে যথাযথ ভাবে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছি। অভিযুক্ত প্রধান শিক্ষকের সাথে কথা বললে সে এ ঘটনা অস্বীকার করে বিষয়টি সাজানো বলে তিনি জানান।