বগুড়ার শেরপুরে প্রতিপক্ষের হামলা থেকে ছেলেকে বাঁচাতে গিয়ে বৃদ্ধ বাবার মৃত্যু

শেরপুর (বগুড়া) প্রতিনিধি:
বগুড়ার শেরপুর উপজেলায় প্রতিপক্ষের হামলা থেকে ডাক্তার ছেলেকে বাঁচাতে গিয়ে মারপিটে লুৎফর রহমান (৭০) নামে এক বাবার মৃত্যু হয়েছে।

বুধবার (৮ সেপ্টেম্বর) সকাল ৯টায় শেরপুর উপজেলার গাড়ীদহ মডেল ইউনিয়নের রামেশ্বরপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত লুৎফর রহমান রামেশ্বরপুর গ্রামের মৃত হাছেন আলীর ছেলে এবং নগর জে এম সিনিয়র মাদ্রাসার সাবেক অধ্যক্ষ।

স্থানীয়সূত্রে জানাযায়, লুৎফর রহমান গত এক বছর আগে বাঁশঝাড়াসহ ৩ শতক জমি ক্রয় করেন। সেখানে প্রতিবেশি আব্দুল হামিদের ছেলে আব্দুল মান্নান (৩৫) ও মামুন (৪৫) ময়লা আবর্জনা ফেলতো। গত এক মাস আগে এ বিষয় নিয়ে লুৎফর রহমানের সঙ্গে আব্দুল মান্নান ও মামুনের মাঝে বাকবিতন্ডা হলে এলাকাবাসী বৈঠকে বসে মিমাংসা করে দেয়।

বুধবার সকালে ওই জায়গায় লুৎফর রহমানে ছেলে কাহালু উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসক ডা. মশিউল আলম গাছ লাগাতে যায়।

এ সময় মামুন ও মান্নানসহ কয়েকজন ব্যক্তি ডা. মশিউল আলমকে বাঁশ দিয়ে মারধর করে। তার চিৎকারে বৃদ্ধ বাবা লুৎফর রহমান এগিয়ে গেলে মামুন তাকে মারধর করে ধাক্কা করে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়। এতে ঘটনাস্থলেই লুৎফর রহমান মারা যান।

এব্যাপারে প্রত্যক্ষদর্শী প্রতিবেশি আবু তাহের জানায়, বাড়ীর পাশে হট্টগোল দেখে তিনি এগিয়ে যান। এসময় দেখতে পান মান্নান ও মামুনসহ মহিলারা বাঁশ ও লাঠি দিয়ে ডা. মশিউলকে মারধর করছে।

এদৃশ্য দেখে বাবা লুৎফর রহমান ছেলেকে উদ্ধার করতে যায়। এসময় মামুন তাকে লাঠি দিয়ে মারধর করে এবং বুকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এব্যাপারে শেরপুর থানার এসআই সাচ্চু বিশ্বাস জানান, ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। এব্যাপারে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।