ঈদের দিনে টাঙ্গাইল-রংপুরে সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল ৪ জনের

অনুসন্ধানবার্তা ডেস্ক :

টাঙ্গাইলের বাসাইলে দুটি ট্রাকের সংঘর্ষে হেলপার এবং রংপুরের তারাগঞ্জে দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে আরো তিন জন নিহত হয়েছেন।

বুুধবার (২১ জুলাই) ঈদের দিন সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের করাতিপাড়া বাইপাস এলাকায় এবং দুপুর ২টার দিকে রংপুরের তারাগঞ্জ উপজেলা পরিষদ সংলগ্ন আনজিরন নেছা কৃষি ডিপ্লোমা ইনস্টিটিউটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

টাঙ্গাইলে নিহত হেলপারের নাম আজাহার আলী (৩২)। তিনি নাটোর জেলার আব্দুল মজিদ মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে গরু ভর্তি একটি ট্রাক উত্তরবঙ্গের দিকে যাচ্ছিল। পথে ট্রাকটি বাসাইল উপজেলার করাতি পাড়া বাইপাস এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আরেকটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই হেলপার আজাহার আলীর মৃত্যু হয়। পরে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের একটি ইউনিট লাশটি উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপতাল মর্গে প্রেরণ করেন।

অপরদিকে বুধবার (২১ জুলাই) দুপুর ২টার দিকে রংপুরের তারাগঞ্জে দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন দুই বাসের অন্তত ৫০ জন যাত্রী।

রংপুরের তারাগঞ্জ উপজেলা পরিষদ সংলগ্ন আনজিরন নেছা কৃষি ডিপ্লোমা ইনস্টিটিউটের সামনে এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিক হতাহতের নাম-পরিচয় জানা যায়নি।

তারাগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ নূরনবী জানান, ঢাকা থেকে ছেড়ে আসা হিমাচল পরিবহনের একটি বাসের সঙ্গে দিনাজপুর থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনজন ঘটনাস্থলে নিহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসসহ হাইওয়ে ও থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা শুরু করেছে।