টিকটক ভিডিও করতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু

নীলফামারী প্রতিনিধি, অনুসন্ধানবার্তা :
টিকটকের ভিডিও ধারণ করতে ব্রীজ থেকে লাফ দেওয়ায় মোস্তাকিম নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। শুক্রবার (২০ মে) সকালে নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ি ইউনিয়নের মধ্য বোতলাগাড়ি চান্দিয়ারডাঙ্গা ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মোস্তাকিম (১৬) ওই এলাকার মন্টু ইসলামের ছেলে।

স্থানীয়সূত্রে জানাযায়, শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে খড়খড়িয়া নদীর চান্দিয়ার ডাঙ্গা ব্রীজের ওপর টিকটকের ভিডিও ধারণ করছিল মোস্তাকিম ও তার বন্ধুরা। এ সময় মোস্তাকিম “আমি মরলে কেউ কাইন্দোনা, কেউতো কারও নয়রে ভাই” গানের ভিডিও চালু করে ব্রীজের ওপর থেকে মাথা নিচু করে নদীতে লাফ দেয়। কিন্তু অনেকক্ষন পরও সে উঠে না আসলে তার বন্ধুদের চিৎকারে আশেপাশের লোকজন নদীতে নেমে খোজাখুঁজি শুরু করে।

পরে সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহযোগিতায় শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে ওই ব্রীজের অদূরে নদী থেকে মোস্তাকিমকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে সৈয়দপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সৈয়দপুর থানার এসআই সাহিদুর রহমান জানান, টিকটকের ভিডিও করতেই ব্রীজ থেকে মাথা নিচু করে লাফ দিলে পানির নিচে থাকা পাথরে মাথায় আঘাত লাগে তার। এ ব্যাপারে কারও কোন অভিযোগ না থাকায় নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা হয়েছে।