গাইবান্ধা সদর থানায় যাওয়ার পথে ট্রাক্টর চাপায় বৃদ্ধের মৃত্যু

শাহারুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
গাইবান্ধা জেলা সদরসহ অন্যান্য উপজেলার বিভিন্ন কাঁচা-পাকা সড়কে ও মহাসড়কে অবৈধ যানবাহন ও অদক্ষ চালকদের কারনে প্রতিনয়িত ঘটছে দূর্ঘটনা। নিয়মিত এসব দূর্ঘটনার কয়েক দিন না যেতেই আবার গাইবান্ধা পৌর শহরে বেপরোয়া ট্রাক্টরের চাপায় বৃদ্ধের মৃত্যু হয়েছে।

সোমবার (১৭ জানুয়ারী) রাত ১১টার দিকে গাইবান্ধা সদর থানার সামনে এ ঘটনা ঘটে। নিহত নিহত মজিবর রহমান নান্টু গাইবান্ধা শহরের আলকাউসার আবাসিক হোটেলে ম্যানেজার পদে চাকরি করতেন। এদিকে ট্রাক্টর চাপায় মৃত্যুর ঘটনায় উত্তেজিত জনতা ট্রাক্টর ও চালককে আটক করে পুলিশের সোর্পদ করে।

নিহতের পারিবারিকসূত্রে জানা যায়, প্রতিদিনের মতো আবাসিক হোটেলের বর্ডারের তালিকার হিসাব দেখাতে সদর থানায় যাওয়ার পথে ঘাতক ট্রাক্টর তাকে চাপা দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্য চিকিৎসক মজিবর রহমান নান্টুকে মৃত ঘোষণা করেন।

উল্লেখ্য, গাইবান্ধা জেলা সদরসহ অন্যান্য উপজেলার মহাসড়কে এসব অবৈধ যানবাহন ও অদক্ষ চালকের কারণে প্রতিনিয়ত প্রানহানী ও অঙ্গহানির মতো ঘটনা ঘটছে। প্রতিনিয়ত এমন দূর্ঘটনা ঘটার পরেও এসব যানবাহন বন্ধে ও অদক্ষ চালকের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হচ্ছে না। ফলে জেলার ট্রাফিক ও হাইওয়ে পুলিশের বিরুদ্ধে ব্যাপক আলোচনা-সমালোচনা হচ্ছে।