বগুড়ায় দুই কলেজ ছাত্র নিহতের ঘটনায় ট্রাক চালক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা: বগুড়া
বগুড়ায় সড়ক দূর্ঘটনায় পলিটেকনিকের দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় আমিনুর ইসলাম (৩০) নামে এক ট্রাক চালককে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর একটি দল।

গ্রেপ্তারকৃত ট্রাক ড্রাইভার আমিনুর ইসলাম দিনাজপুর জেলার হোসেনপুর এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে। তবে তার বাড়ি দিনাজপুর হলেও সে বগুড়ার শেরপুরের রাজাপুরে বসবাস করতেন।

সোমবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গত ২৩ জুলাই দুপুর দেড়টার দিকে বগুড়ার শাজাহানপুর উপজেলার নিশ্চিন্তপুর এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কের দ্বিতীয় রাইপাস সড়কে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শিক্ষার্থী সাগর মোহন্ত (২১) ও তানভীর হোসেন (২১) নিহত হয়। তারা একই মোটরসাইকেলে তিনজন যাচ্ছিল।

নিহত সাগর দক্ষিণ চেলোপাড়া এলাকার খোকন মোহন্তের ছেলে এবং তানভীর সিরাজগঞ্জের শাহজাদপুরের জামিরতা এলাকার আলমাস হোসেনের ছেলে। তারা দুজনই বগুড়া সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের পঞ্চম সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন।

এই ঘটনার পরেই নিহত সাগরের চাচা শাজাহানপুর থানায় অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করেন। মামলার পর থেকেই র‌্যাব এ ঘটনায় জড়িত ট্রাক চালককে গ্রেপ্তারে ব্যাপক গোয়েন্দা নজরদারী শুরু করে। পরে রোববার রাতে ট্রাক চালক আমিনুরকে শেরপুর থানা এলাকা থেকে গ্রেফতার করে র‌্যাব।

র‌্যাব-১২ বগুড়ার কোম্পানী কমান্ডার তৌহিদুল খান জানান, গ্রেফতারকৃত ট্রাক চালক দূর্ঘটনার পর থেকেই বগুড়া জেলার বিভিন্ন এলাকায় আত্মগোপন করেছিল। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়ার শাজাহানপুর থানায় হস্তান্তর করা হয়েছে।